বিজ্ঞাপন

মিরপুরে মোটরসাই‌কেল থেকে পড়ে কলেজ শিক্ষার্থী নিহত

March 11, 2022 | 3:54 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুর শাহ আলী মাজার রোডে মোটরসাই‌কেল দুর্ঘটনায় এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত শিক্ষার্থীর নাম সামান্তা আলম যুথী (১৯)। চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাই‌কেলটি পড়ে গেলে তার মৃত্যু ঘটে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার (১০ মার্চ) দিবাগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় সামান্তা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত পৌনে ২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সামান্তা গোপালগঞ্জ জেলার কাষিয়ানী উপজেলার নুরুল ইসলাম টিপুর মেয়ে। বর্তমানে তিনি মিরপুর দিয়াবাড়ি এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তিনি ইউসেফ ইনস্টিটিউট অব টেকনোলজিতে (ইউআইএসটি) ইলেকট্রিক বিষয়ে ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ওই কলেজ ছাত্রী মিরপুর ১ দিয়াবাড়িতে থাকতেন। গতকাল তার কলেজ থেকে কুমিল্লায় যায় বনভোজনে। সেখান থেকে বাসে করে ঢাকায় ফিরে রাত।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, রাতে কুমিল্লা থেকে বাসে করে মাজার রোডে নামে। সেখান থেকে সহপাঠী নিলয়ের মোটরসাইকেলে করে বাসায় ফেরার সময় মাজারের সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পরে যায়। এতে দু’জনই মোরসাইকেল থেকে পড়ে যায়। এতে গুরুতর আহত হয় সামান্তা। পরে নিলয় নিজেই সামান্তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আর নিলয় সামান্য আহত হয়। তাকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মৃত সামান্তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলেও জানিয়েছেন এসআই আমিনুল ইসলাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন