বিজ্ঞাপন

কাপ্তাইয়ে নারীর মরদেহ উদ্বার, ২ সন্দেহভাজন আটক

March 13, 2022 | 3:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: কাপ্তাই উপজেলায় বিদ্যালয়ের পরিত্যক্ত টয়লেট থেকে হাছিনা বেগম (৩০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ মার্চ) বিকেলে উপজেলার বিএফআইডিসি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত টয়লেট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সন্দেহভাজন আরও একজনকে খোঁজা হচ্ছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় জড়িত সন্দেহে আটক দুজন হলেন, হাজেরা বেগম ও তার পুত্র রুমি।

বিদ্যালয়ের পিয়ন সাদ্দাম জানান, শনিবার বিকেলে স্কুল শিক্ষার্থীরা বিদ্যালয়ে খেলাধুলা করার সময় হঠাৎ টয়লেটের ভিতর কিছু একটা দেখতে পেয়ে তাকে খবর দেয়। এরপর সে টয়লেটে গিয়ে দেখে মুখমণ্ডল থেতলানো, রক্তমাখা ও মুখ পোড়া এক নারীর মরদেহ পড়ে আছে। পরে সে প্রধান শিক্ষককে বিষয়টি জানায়। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং মৃত ব্যক্তির মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। হাছিনা বেগম স্থানীয় মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে অভিযোগ রয়েছে। এর জেরেই এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

বিজ্ঞাপন

এদিকে, রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মীর মোদ্দাচ্ছেন হোসেন। এসপি জানান, শনিবার বিকালে বিদ্যালয়ের পরিত্যক্ত টয়লেট থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। আমরা ধারণা করছি তাকে হত্যা করে পরিত্যক্ত টয়লেট ফেলে রাখা হয়েছে। শরীরের আঘাত আগুনের ক্ষত রয়েছে।

তিনি জানান, পুরো ঘটনায় সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ দুজনকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। সন্দেহভাজন আরও একজনকেও খোঁজা হচ্ছে। আটকদের জিজ্ঞাসাবাদ শেষে রহস্য জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন