বিজ্ঞাপন

গ্রামীণফোনের গ্রাহকরা দেখতে পারবেন র‍্যাবিটহোল

March 13, 2022 | 9:15 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের সরাসরি পেমেন্ট গেটওয়ের সঙ্গে এবার যুক্ত হলো দেশের জনপ্রিয় স্পোর্টস ওটিটি র‍্যাবিটহোল। এর ফলে গ্রামীণফোনের গ্রাহকরা তাদের মোবাইল এয়ারটাইম ব্যালান্স দিয়ে র‍্যাবিটহোলের কনটেন্ট উপভোগ করতে পারবেন।

বিজ্ঞাপন

রোববার (১৩ মার্চ) রাজধানীর জিপিহাউজে এ সংক্রান্ত একটি চুক্তি সই করেন গ্রামীণফোনের হেড অব ডিরেক্ট অপারেটর বিলিং অ্যান্ড এপিআই কাজী হামিদুর রহমান এবং র‌্যাবিটহোলের প্যারেন্ট অরগানাইজেশন কনটেন্ট ম্যাটার্সের সিইও এ এস এম রফিক উল্লাহ।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলাইমান আলম, হেড অব কমিউনিকেশনস খাইরুল বাসার এবং কনটেন্ট ম্যাটার্সের জেনারেল ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজমেন্ট) মোহাম্মদ আহসানুল হাসান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস) মিরাজুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকতারা।

বিজ্ঞাপন

গ্রামীণফোনের চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলাইমান আলম বলেন, এই নতুন পরিষেবাটি বিনোদনের পাশাপাশি সব ধরনের ক্রীড়া ভক্তদের অভিজ্ঞতাকে নতুন করে সংজ্ঞায়িত করবে। আমাদের আট কোটিরও বেশি গ্রাহকের বিকাশমান ডিজিটাল চাহিদা মেটানো সহজ এবং উদ্ভাবনী সমাধানের মাধ্যমে শীর্ষস্থানীয় পরিষেবা প্রদানের ক্ষেত্রে আমরা ক্রমাগত অগ্রগামী থাকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি এবং তাদের সম্ভাবনাগুলোকে উন্মোচন করতে সাহায্য করার জন্য সবচেয়ে আধুনিক সমাধানগুলোর দ্বার উন্মুক্ত করছি।

কনটেন্ট ম্যাটার্সের সিইও এ এস এম রফিক উল্লাহ বলেন, আমরা দেশের শীর্ষস্থানীয় টেলকো কোম্পানির সঙ্গে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত। কারণ আমরা বিশ্বাস করি, এটি আমাদের পরিষেবাগুলোকে দেশের সর্বত্র বিস্তৃত ফোরজি নেটওয়ার্ক কভারেজের মাধ্যমে আরও বেশি মানুষের  কাছে নিয়ে যেতে সক্ষম হবে। এই বৈশিষ্ট্যটি গ্রাহকবান্ধব হবে এবং আমরা গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে অদূর ভবিষ্যতে এ ধরনের সহযোগিতা করার আশা রাখি।

বিজ্ঞাপন

তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলার জন্য বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফর করছে বাংলাদেশ ক্রিকেট দল। ম্যাচগুলো অনলাইনে সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি। এবারই প্রথম গ্রামীণফোনের গ্রাহকরা তাদের মোবাইল এয়ারটাইম ব্যালান্স দিয়ে র‍্যাবিটহোলবিডি ওয়েব ও অ্যাপ দিয়ে খেলাগুলো সরাসরি উপভোগ করতে পারবেন।

সারাবাংলা/ইএইচটি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন