বিজ্ঞাপন

‘আমার ১১’ বিজয়ীরা পেলেন আকর্ষণীয় পুরস্কার

March 15, 2022 | 1:13 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

বঙ্গবন্ধু অষ্টম বিপিএলে ব্যাট-বলের লড়াইয়ে ক্রিকেটমোদিদের মাতিয়েছিলেন দেশি-বিদেশি তারকা ক্রিকেটাররা। ঠিক একই সময়ে র‌্যাবিটহোলবিডি ও সারাবাংলা ডটনেটের আয়োজনে ‘আমার ১১’ এ দল তৈরি করে ফ্যান্টাসি খেলায় মত্ত্ব ছিলেন ক্রিকেটপ্রেমীরা। ‘আমার ১১’ খেলে বিজয়ীরা এবার হাতে পেলেন আকর্ষণীয় পুরস্কার।

বিজ্ঞাপন

বিপিএল চলাকালে ‘আমার ১১’ একাদশ গড়ে ফ্যান্টাসি গেমে অংশ নিয়েছিলেন দেশের বিভিন্ন প্রান্তের ক্রিকেটপ্রেমীরা। পূর্ব ঘোষণা অনুযায়ী গেমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় গত ১০ মার্চ।

বৃহস্পতিবার (১০ মার্চ) রাজধানী ঢাকার সেগুনবাগিচায় এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে ‘আমার ১১’ বিপিএল স্পেশাল লিগ বিজয়ীদের মধ্যে স্মার্টফোন, স্মার্টওয়াচ, পাওয়ার ব্যাংক এবং হেডফোন প্রদান করা হয়। অনুষ্ঠানে ‘আমার ১১’ কর্তৃপক্ষের পাশাপাশি উপস্থিত ছিলেন Rabbitholebd.com-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রফিকউল্লাহ রোমেল।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে পুরস্কার গ্রহণ করতে সুদূর মেহেরপুর এবং কক্সবাজার থেকেও এসেছিলেন বিপিএলের ডায়মন্ড লিগ, গোল্ড লিগ, টাইটেনিয়াম লিগ এবং সিলভার লিগের বিজয়ীরা। যেসব বিজয়ী স্ব-শরীরে পুরস্কার নিতে আসতে পারেননি প্রতিনিধিরা তাদের পক্ষ থেকে পুরস্কার নিয়েছেন।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু অষ্টম বিপিএলের মাঠের খেলা চলেছে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত। বিপিএলের মাঠের খেলা থাকা প্রতিদিনই র‌্যাবিটহোলবিডি ও সারাবাংলা ডটনেটের আয়োজনে ‘আমার ১১’ এ দল তৈরি করে ফ্যান্টাসি খেলেছেন ক্রিকেট ভক্তরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন