বিজ্ঞাপন

মুক্তিপণ না দেওয়ায় শিশুকে হত্যা

March 15, 2022 | 8:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: নড়াইলে ১০ লাখ টাকা মুক্তিপণ না দেওয়ায় আরাফাত (১১) নামের এক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজ হওয়ার এক দিন পর শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

নিহত আরাফাত নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা গ্রামের ওবাইদুর শিকদারের ছেলে। পেড়লী দাখিল মাদরাসার পঞ্চম শ্রেণিতে পড়ত।

নিহত আরাফাতের পরিবারের সদস্যরা জানান, শনিবার (১২ মার্চ) সকাল থেকেই আরাফাতকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে রাতে সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়। এক দিন পর সোমবার (১৪ মার্চ) তাকে ফিরে পেতে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এসএমএস আসে আরাফাতের পরিবারের মোবাইল নম্বরে। টাকা না দিলে আরাফাতকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়।

শিশুটির বাবা ওবাইদুর শিকদার বলেন, অপহারণকারীরা ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল। সেই টাকা না দেওয়ার কারণেই আমার ছেলেকে হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপন

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত কবীর জানান, মুক্তিপণ দাবি করে যে এসএমএস পাঠানো হয়েছিল, সেই মোবাইল নম্বর ট্র্যাকিং করে পুলিশ অপহরণকারীদের পরিচয় ও অবস্থান শনাক্ত করে। সোমবার রাতে বোড়ামারা গ্রামের নাবিল ও মিলন নামের দুই অপহরণকারীকে আটকও করা হয়।

ওসি বলেন, অপহরণকারী দুই জনকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা মুক্তিপণের টাকা না পেয়ে শিশু আরাফাতকে হত্যার কথা স্বীকার করে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ বোড়ামারা গ্রামের শিকদারপাড়া বাঁশবাগান থেকে আরাফাতের মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন