বিজ্ঞাপন

‘সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে দ্রব্যমূল্যে প্রভাব ফেলছে’

March 18, 2022 | 3:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁদপুর: সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে একটি চক্র দ্রব্যমূল্যের ওপর প্রভাব ফেলছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বিজ্ঞাপন

তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি দেখার জন্য সরকারের অনেকগুলো মন্ত্রণালয় ও সংস্থা কাজ করছে। দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার জন্য সরকারের পূর্ণ প্রচেষ্টা আছে। তারপরও বিশ্ববাজার কোথাও কোথাও কিছু অসাধু লোকের একটি অপচেষ্টা রয়েছে সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য। তবে আমরা মনে করি, সব পরিস্থিতি সরকার নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হবে।

শুক্রবার (১৮ মার্চ) দুপুর ১২টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আইসিইউ বেড উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

চাঁদপুরবাসীর দীর্ঘদিনের দাবি ছিল চাঁদপুর জেনারেল হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) যোগ করার। করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে ২০২১ সালের এপ্রিলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জন্য সেই আইসিইউয়ের বরাদ্দ দেওয়া হয়। আজ শুক্রবার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চার বেডের সেই আইসিইউ উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. শাহাদাৎ হোসাইন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক এ কে এম মাহবুবুর রহমান, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সানজিদা শাহনাজ, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন