বিজ্ঞাপন

কিশোরী নির্যাতনের ভিডিও ভাইরাল, মেম্বারসহ গ্রেফতার ৪

March 19, 2022 | 7:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: কিশোরীকে নির্যাতনের অভিযোগে এক ইউনিয়ন পরিষদ সদস্যসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এ ঘটনায় ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। এরপর তৎপর হয় পুলিশ।

বিজ্ঞাপন

ঘটনাটি ঘটেছে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের আব্দুলপুর গ্রামে। গ্রেফতার ইউপি সদস্য আনিচুর রহমান ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য।

শনিবার এ ঘটনায় কিশোরীর বাবা থানায় একটি মামলা করেছেন। গ্রেফতার অন্য তিন জন হলেন- আব্দুলপুর গ্রামের ভুট্টো, আজিম ও তৌহিদ।

ভাইরাল হওয়া ১ মিনিট ২৯ সেকেন্ড এবং ৪৪ সেকেন্ডের দু’টি ভিডিওতে দেখা যায়, এক দোকানের ভেতরে কিশোরীকে এলোপাতাড়ি জুতাপেটা করছে ইউপি সদস্য আনিচুর রহমান। সে লুটিয়ে পড়লে ইউপি সদস্যর পাশে থাকা কয়েকজন যুবক কিশোরীকে লাথিও দেয়।

বিজ্ঞাপন

গত ১৫ মার্চ সন্ধ্যার দিকে সদর উপজেলার এনায়েতপুর গ্রামে একটি দরগাহ থেকে বন্ধুর বাইসাইকেলে করে বাড়ি ফিরছিলেন ওই কিশোরী। এসময় আব্দুলপুরের কয়েক যুবক তাদের আটক করে। তাদের বিরুদ্ধে অনৈতিকতার অভিযোগ তুলে ইউপি সদস্য আনিচুরকে খবর দেয় এবং তাদের একটি দোকানে আটকে রাখে। ইউপি সদস্য আসার পর তিনি অভিযোগ শুনে ওই কিশোরীকে মারপিট করেন।

চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দাউদ হোসেন এই ঘটনায় নিন্দা জানিয়েছেন। তিনি নৃশংস এই মারপিটের ঘটনার জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবি করেছেন।

বিজ্ঞাপন

এদিকে নির্যাতনের ভিডিও ভাইরাল হয়ে গেলে ইউপি সদস্যসহ চার জনকে আটক করেছে কোতয়ালী পুলিশ। কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক শেখ তাসমীম আলম বলেন, ‘কিশোরীকে নির্যাতনের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় আরও যারা জড়িত, তাদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।’

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন