বিজ্ঞাপন

আফিফের ফিফটিতে লড়ছে বাংলাদেশ

March 20, 2022 | 4:54 pm

স্পোর্টস ডেস্ক

জোহানেসবার্গে দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। দলীয় ৩৪ রানে ৫ উইকেট হারিয়ে ধসে পড়ে বাংলাদেশের ব্যাটিং লাইনআপ। এরপর আফিফ হোসেন দলের হাল ধরলে বিপর্যয় সামাল দেয় টাইগাররা। তার অর্ধশতকে ভর করে এখনো প্রোটিয়া বোলারদের মোকাবিলা করছে বাংলাদেশ।

বিজ্ঞাপন

টস জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি এবং ওয়েন পারনেলের বোলিং তোপের মুখে ভেঙে পড়ে বাংলাদেশের ব্যাটিং লাইন আপ। ব্যাট হাতে একে একে ব্যর্থ হয়ে ফেরেন, তামিম, সাকিব, লিটন, ইয়াসির আর মুশফিক।

ষষ্ঠ উইকেটে এসে আফিফ হোসেন এবং মাহমুদউল্লাহ রিয়াদ ৬০ রানের জুটি গড়লে প্রাথমিক বিপর্যয় সামাল দিতে পারে বাংলাদেশ। এরপর দলীয় ৯৪ রানে ৪৪ বলে ২৫ রান করে তাবরিজ শামসির বলে মালানের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন রিয়াদ।

এরপর ৭ম উইকেটে মেহেদি হাসান মিরাজকে সঙ্গে নিয়ে জুটি গড়েন আফিফ হোসেন। এর মধ্যেই অর্ধশতক পূরণ করেছেন আফিফ। ইনিংসের ৩৭তম ওভারের প্রথম বলে কেশভ মহারাজকের বল স্কয়ার লেগে ঠেলে দিয়ে এক রান নিয়ে ফিফটি পূর্ণ করেন আফিফ।

বিজ্ঞাপন

ক্যারিয়ারে এটি আফিফের দ্বিতীয় অর্ধশতক। তাকে সঙ্গ দিচ্ছেন মেহেদি হাসান মিরাজ। এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ ৪০ ওভারে ৬ উইকেটে ১৪৬ রান। উইকেটে আছেন, আফিফ ৫৭ এবং মিরাজ ২১ রানে।

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন