বিজ্ঞাপন

ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

March 22, 2022 | 11:34 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: টঙ্গীতে ১১ বছর বয়সী এক মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে আব্দুর রহিম নামে এক মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। সোমবার (২১ মার্চ) রাতে রাজধানীর দক্ষিণখান থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত আব্দুর রহিমের শেরপুর জেলার শ্রীবরদী থানার ভায়াডাঙ্গা গ্রামের মৃত র‌ফিকুল ইসলামের ছেলে।

মঙ্গলবার (২২ মার্চ) পুলিশ জানায়, দীর্ঘদিন ধরেই টঙ্গীর খাঁপাড়া এলাকার মারকাজুল উম্মাহ আল-ইসলামী বাংলাদেশ নামে এই শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত ছিল গ্রেফতারকৃত শিক্ষক আব্দুর রহিম। রোববার রাতে পড়ানোর কথা বলে মাদরাসার বোডিং থেকে ভুক্তভোগী ওই শিশুকে ওই শিক্ষকের কক্ষে ডেকে নিয়ে যান। পরে সেখানে তাকে বলাৎকার করে ওই শিক্ষক। এ ঘটনা ধামাচাপা দিতে শিশুটিকে নানাবিধি ভয়-ভীতিও দেখায় ওই শিক্ষক।

সোমবার সকালে শিশুটির বাবা শিশুটির শারীরিক অবস্থা খারাপ দেখে শারীরিক অসুস্থতার কথা জানতে চায়। শিশুটির বাবার চাপ প্রয়োগের মুখে ঘটনার বিস্তারিত শিশুটি তার বাবাকে জানান। পরে শিশুটির বাবা থানা পুলিশকে অবগত করে। বিষয়টি জানাজানি হওয়ার পর অভিযুক্ত ওই শিক্ষক পালিয়ে যায়। পরে সোমবার দিনভর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রাজধানীর বেশ কিছু এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করা হয়েছে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন