বিজ্ঞাপন

মোস্তাফিজ-বুমরাহদের সঙ্গী মিলনে

April 15, 2018 | 12:03 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

মুম্বাই ইন্ডিয়ান্সের পেসার মোস্তাফিজুর রহমান, জাসপ্রিত বুমরাহ আর নিউজিল্যান্ডের মিচেল ম্যাকক্লেনাঘ্যানের সঙ্গী হয়েছেন কিউই পেসার অ্যাডাম মিলনে। মুম্বাই তাদের পেস আক্রমণকে আরও ধারালো করতে মিলনেকে দলে টেনেছে।

পয়েন্ট টেবিলে আপাতত ভালো অবস্থানে নেই মুম্বাই। বর্তমান চ্যাম্পিয়নরা নিজেদের প্রথম ম্যাচে পেসারদের ডেথ ওভারেই হেরেছে। পরের ম্যাচেও তাই। আর সবশেষ নিজেদের খেলা তৃতীয় ম্যাচেও হেরেছে মুম্বাই। টেবিলের শেষ দল এখন তারা।

এর আগে ইনজুরিতে পড়ে মুম্বাইয়ে যোগ দেয়ার আগেই ছিটকে পড়েন অস্ট্রেলিয়ান তারকা পেসার প্যাট কামিন্স। পিঠের ইনজুরিতে পড়েছেন তিনি। মোস্তাফিজদের মুম্বাই ইন্ডিয়ান্সে খেলা হচ্ছে না অজি এই পেসারের। জানুয়ারিতে আইপিএলের নিলামে ৫.৪ কোটি ভারতীয় রুপিতে কামিন্সকে কিনেছিল মুম্বাই। কিন্তু মৌসুমের প্রথম ম্যাচ থেকেই তাকে পায়নি দলটি। তার জায়গায় নিয়ে আসা হলো অ্যাডাম মিলনেকে।

বিজ্ঞাপন

আইপিএলে এর আগেও খেলেছেন কিউই পেসার মিলনে। রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জার্সিতে খেলেছিলেন তিনি। জাতীয় দলের হয়ে ৪০টি ওয়ানডে খেলা মিলনে ১৯টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন। জাতীয় দলে এখনও টেস্টে অভিষেক না হলেও তার ঝুলিতে আছে ৭০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন