বিজ্ঞাপন

গুলিস্তানে পুলিশের কর্মকর্তাকে ছুরিকাঘাত

March 22, 2022 | 10:27 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলিস্তানে ছুরিকাঘাতে শাহবাগ থানার উপপরিদর্শক জাহাঙ্গীর হোসেন (৪৮) আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২২মার্চ) রাত ৯টার দিকে গুলিস্তান টিএন্ডটি অফিসের সামনের ফুটপাতে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

এ বিষয়ে আহত জাহাঙ্গীর হোসেন জানান, তিনি শাহবাগ থানায় উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত। তিনি মামলার কাজে পুরান ঢাকায় জজকোর্টে যায়। রাতে বাসে করে গুলিস্তানে নামে। রাস্তা পার হয়ে টিএন্ডটি অফিসের সামনে দিয়ে পুলিশ হেডকোয়ার্টারের দিকে যাচ্ছিলেন। এ সময় টিএন্ডটি অফিসের সামনে আসলে পেছন থেকে কে বা কারা তাকে ছুরি মেরে পালিয়ে যায়।

আহত জাহাঙ্গীরকে হাসপাতালে নিয়ে আসেন পথচারী আবু সাইদ হাছান। তিনি জানান, ঘটনার সময় আমরা ওই পুলিশ সদস্যের পেছনে ছিলাম। হঠাৎ এক যুবক ওই পুলিশ সদস্যকে ছুরি মেরেছে। যুবকটি দৌড়ে পালিয়ে যাবার পর আমরা বুঝতে পারি। এ সময় ছুরিটি ওই পুলিশ সদস্যের পিঠে ঝুলে ছিল।

বিজ্ঞাপন

সাঈদ আর বলেন, ‘পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসি। ওই অজ্ঞাত যুবকের বয়স হবে আনুমানিক (২০) বছর। ওই যুবকের পরনে একটি লুঙ্গি ছিল। তবে গায়ে কিছু ছিল না।’

ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত পুলিশ সদস্যের পিঠে ছুরিকাঘাতের চিহ্ন আছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন