বিজ্ঞাপন

দিনাজপুরের ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

March 25, 2022 | 1:14 pm

লোকাল করেসপন্ডেন্ট

ফুলবাড়ী (দিনাজপুর): জেলার ফুলবাড়ী উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন ট্রাক চালক গুরুতর আহত হয়েছেন। ঘটনাস্থলে থানা পুলিশ এবং ফুলবড়ী ফায়ার সার্ভিসের উপস্থিতিতে উদ্ধার কাজ সম্পন্ন করে।

বিজ্ঞাপন

উপজেলার ফুলবাড়ী থানার রাজারামপুর ফকির পাড়া লাভলী ফুড মিলের সামনে গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর থেকে দিনাজপুরগামী ইট ভর্তি ট্রাক দিনাজপুর থেকে বিরামপুরগামী আলু ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থালেই তাদের মৃত্যু হয়। গতকাল বৃহস্পতিবার (২৪ মার্চ) দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইট ভর্তি ট্রাকের ড্রাইভার মো সাইফুল ইসলাম বাদশা (৫৫)। তিনি নাটোরের সিংড়া থানার কলম জয়নগর মো.ময়েজ উদদীন ছেলে। অপরজন হেলফার মো. খোরশেদ আলম (৪০)। তিনি বগুড়ার নন্দীগ্রাম থানার অমরপুরহাট গ্রামের তছির উদ্দিনের ছেলে। অপরদিকে আহত ব্যক্তি হলেন আলুর গাড়ির ড্রাইভার মো. মাইদুল ইসলাম (৪০)। নওগাঁর মহাদেবপুর থানার সুজানগর গ্রামে তার বাড়ি। তার পা ভেঙে গেছে।

স্থানীয় নাইটগার্ড মো. মকছেদ আলী জানান, রাত ২টা ৫০ মিনিটে ইট বোঝাই ট্রাকটি রাস্তার রং সাইডে চলে গেলে বিপরীত দিক থেকে আসা আলু বোঝই ট্রাকটি তার দিকে জায়গা না পেয়ে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পরে তাৎক্ষণিক ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশনে খবর দেওয়া হয়।

বিজ্ঞাপন

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদি হাসান বলেন, রাত ২টা ৫০ মিনিটে খবর পেয়ে দুর্ঘটনাস্থলে ফোর্স নিয়ে গিয়ে কয়েক ঘণ্টার চেষ্টায় ট্রাক কেটে নিহত ও আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠান হয়।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আশফুল ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৫০ ঢাকা থেকে ইট বোঝাই করা একটি ট্রাক দিনাজপুরের দিকে যাচ্ছিল। এ সময় অপরদিকে থেকে আসা আলু ভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইট বোঝাই করা ট্রাকের চালক ও হেলপার দু’জনেই ঘটনাস্থলে নিহত হয়।

অপরদিকে আলুর গাড়ির ড্রাইভার মো. মাইদুল ইসলাম আহত হন। এ ঘটনায় আইনি পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলেও জানিয়েছেন ওসি মো.আশফুল ইসলাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন