বিজ্ঞাপন

সারাদেশে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের

March 25, 2022 | 2:09 pm

সারাবাংলা ডেস্ক

রাজধানী ঢাকাসহ সারাদেশে সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত থেকে শুক্রবার (২৫ মার্চ) দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। সারাবাংলার প্রতিবেদকদের পাঠানো তথ্যে ডেস্ক রিপোর্ট।

বিজ্ঞাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নরসিংদী: রায়পুরায় পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন এক নারী। শুক্রবার (২৫ মার্চ) সকালে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকায় নরসিংদী রায়পুরা আঞ্চলিক সড়কের সজল ভূইয়া এলপিজি এন্ড ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। রায়পুরা থানার ওসি (তদন্ত) গোবিন্দ সরকার এ খবর নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার বাহেরচর এলাকার আবদুল মালেকের ছেলে আবদুল রউফ (৬২), আবদুল্লাপুর এলাকার ছিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম (১৭), অহিদ মিয়ার ছেলে আইনউদ্দিন (৩৫) ও দক্ষিণ মির্জানগর এলাকার জালাল মিয়ার ছেলে মনির মিয়া (৩৫)। নিহতরা সবাই সিএনজির যাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়পুরার চরসুবুদ্ধি থেকে যাত্রী নিয়ে সিএনজিটি নরসিংদী যাচ্ছিল। পিকআপটি রায়পুরায় ফিরছিল। পথিমধ্যে পিকআপ ও সিএনজির সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ চারজন নিহত হন।

বিজ্ঞাপন

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: রাজধানীর রুপনগর থানাধীন বিরুলিয়া বেড়িবাঁধ এলাকায় দুটি ট্রাক ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে কমপক্ষে দুইজন নিহত হয়েছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কোককোলা গাড়ির লেবার রফিক (২৫) ও ট্রাক চালক বাদল (৪৫)। এ ঘটনায় আহত হয়েছেন ফয়সাল (১৯), সেলিম (২৬), রিপন (২৫) ও আলম (৪৫)।

নিহত রফিকের সহকর্মী জিলানী সর্দার জানান, রফিক লেবারের কাজ করতেন। রাতে টঙ্গি থেকে একটি পিকআপে করে কোককোলা নিয়ে শ্যামলী যাচ্ছিলেন। পিকআপের ওপরে ছিলেন চারজন। রুপনগর বেড়িবাঁধ এলাকায় একটি পাথরের ট্রাক ও একটি বালুর ট্রাকের সঙ্গে পিকআপটির ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে পিকআপের ওপরে থাকা তিন শ্রমিক ও চালক আলম আহত হন। পরে তাদেরকে হাসপাতালে নিয়ে আসলে শ্রমিক রফিক মারা যায়। রফিকের বাড়ি লালমনিররহাট সদরে। বাবার নাম আবু জার।

বিজ্ঞাপন

লোকাল করেসপন্ডেন্ট, ফুলবাড়ী: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ মার্চ) দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে।

উপজেলার ফুলবাড়ী থানার রাজারামপুর ফকির পাড়া লাভলী ফুড মিলের সামনে গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর থেকে দিনাজপুরগামী ইট ভর্তি ট্রাক দিনাজপুর থেকে বিরামপুরগামী আলু ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থালেই তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- ইট ভর্তি ট্রাকের ড্রাইভার মো সাইফুল ইসলাম বাদশা (৫৫)। তিনি নাটোরের সিংড়া থানার কলম জয়নগর মো.ময়েজ উদদীন ছেলে। অপরজন হেলফার মো. খোরশেদ আলম (৪০)। তিনি বগুড়ার নন্দীগ্রাম থানার অমরপুরহাট গ্রামের তছির উদ্দিনের ছেলে। অপরদিকে আহত ব্যক্তি হলেন আলুর গাড়ির ড্রাইভার মো. মাইদুল ইসলাম (৪০)। নওগাঁর মহাদেবপুর থানার সুজানগর গ্রামে তার বাড়ি। তার পা ভেঙে গেছে।

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে যাত্রীবাহী বাসের ধাক্কায় ফারুক মিয়া (৫৬) নামে এক ব্যক্তি মারা গেছে। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পরিচ্ছন্নকর্মী ছিলেন।

বিজ্ঞাপন

শুক্রবার (২৫ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সোয়া ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গাজীপুর: টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়ক পারাপারের সময় গাড়ির ধাক্কায় এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার (২৫ মার্চ) বেলা ১১টায় গাজীপুরের পূবাইল থানাধীন মীরেরবাজার চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পোশাক শ্রমিকের নাম রেহেনা বেগম (৪০)। নিহত রেহেনা গাজীপুর জেলার কালিয়াকৈর থানার হরতকিতলার বাসিন্দা। তিনি নূর গ্রুপের রাইয়ান নিট কম্পোজিট লিমিটেডের হ্যাং ট্যাগ ম্যান পদে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, সকালে মীরেরবাজার এলাকায় রাস্তা পারাপার হচ্ছিলেন তিনি। এ সময় একটি ট্রাক ধাক্কা দিলে তিনি আহত হন। পরে তাকে করমতলা খ্রিস্টান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/এএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন