বিজ্ঞাপন

বাবার পথে জুনিয়র রোনালদো

April 15, 2018 | 2:19 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

বর্তমান বিশ্বসেরা ফুটবলারদের তালিকায় অন্যতম রিয়াল মাদ্রিদের পর্তুগিজ আইকন ক্রিস্টিয়ানো রোনালদো। কদিন আগেই বাইসাইকেল কিকে গোল করে আলোড়ন তুলেছিলেন রোনালদো। বাবা হলেন বিশ্ব ফুটবলের সুপারস্টার। ছেলে জুনিয়র রোনালদো বাবার পথেই হাঁটছেন। মাত্র ৭ বছর বয়সেই তাক লাগিয়ে দিচ্ছেন নিজের প্রতিভা দিয়ে। যেন ‘বাপ কা বেটা’।

রোনালদোর বড় ছেলেটিও সম্ভবত সেই দিকেই যাচ্ছে। এই বয়সেই তার ফুটবল নৈপূণ্য দেখে অনেকেই অবাক। স্টাইলটাও কিন্তু অনেকটাই বাবার মতোই।

অনুশীলনে বাবার মতোই বাইসাইকেল কিকে বল জালে জড়ানো জুনিয়র রোনালদো স্কুল টিমে মৌসুমের সেরা গোল স্কোরার হয়েছেন। নিজের শোকেশে একাধিক ট্রফিও সাজিয়ে রাখার সুযোগ পেয়েছেন।

বিজ্ঞাপন

ট্রফি হাতে রোনালদো জুনিয়র দাদী দোলোরেস অ্যাভেইরোকে নিয়ে ছবি তুলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তা জানিয়েছেন সিনিয়র রোনালদো। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির ক্যাপশনে রোনালদো লেখেন, ‘ক্রিস্টিয়ানো স্কুলের সেরা গোল স্কোরার হয়েছে। অভিনন্দন ছেলে।’

বিজ্ঞাপন

ফুটবলে প্রথমবারের মতো অ্যাওয়ার্ড জেতা জুনিয়র রোনালদো আগে থেকেই ফুটবলে নিজের আগ্রহের কথা জানান দিয়েছিলেন। বাধ সাধেননি বাবা রোনালদো।  ছেলে ভবিষ্যতটা কীভাবে সাজাবে, সেটা অনিশ্চিত হলেও রোনালদো ফুটবলটা পেশা হিসেবে বেছে নিলে যে মন্দ হবে না, সেটা এখনই জানিয়ে দিচ্ছে বিশ্বের বিভিন্ন মিডিয়া। রোনালদো স্বপ্ন দেখেন তার সন্তান ফুটবলারই হবে। এর আগে বলেছিলেন, ‘আমিও চাই সে স্ট্রাইকার হোক, গোলরক্ষক হয়ে যেন ক্যারিয়ার না গড়ে।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন