বিজ্ঞাপন

রোমাঞ্চকর ম্যাচে ব্রাদার্সকে হারাল গাজী গ্রুপ ক্রিকেটার্স

March 28, 2022 | 4:57 pm

স্পোর্টস ডেস্ক

ব্যাট হাতে মাত্র ৮ রানের আক্ষেপ ফরহাদ হোসেনের। ৯৪ বলে ৯২ রানের দুর্দান্ত ইনিংস খেলে সোহাগ গাজীর বলে ফিরলেন। এরপর আকবর আলীর ঝড়ো ইনিংসে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৯৭ রান তোলে গাজী গ্রুপ ক্রিকেটার্স। জবাবে ব্যাট করতে নেমে ইমতিয়াজ হোসেনের শতকে ভর করে জয়ের আশা জাগিয়েছিল ব্রাদার্স ইউনিয়ন। তবে রোমাঞ্চকর ম্যাচে শেষ পর্যন্ত ৬ রানের দুর্দান্ত এক জয় পেয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

বিজ্ঞাপন

সাভারে বিকেএসপির ৩ নম্বর মাঠে প্রথমে ব্যাট করতে নামে গাজী গ্রুপ ক্রিকেটার্স। শুরুতে ওপেনার মাহমুদুল হাসানকে হারায়। দলীয় ৩৫ রানের মাথায় মাহমুদুল ফেরেন ১৪ বলে ৬ রান করে। এরপর খুব বেশি সময় টিকতে পারেননি মেহেদি মারুফও। স্কোরবোর্ডে ৮ রান যোগ হতে দ্বিতীয় উইকেটের পতন গাজী গ্রুপের। এবার মেহেদি মারুফ ফেরেন ৩৮ বলে ৩৩ রানের ইনিংস খেলে।

তবে তৃতীয় উইকেতে ঘুরে দাঁড়ায় আকবর আলীর নেতৃত্বাধীন দলটি। আকবর উর রহমানকে সঙ্গে নিয়ে ফরহাদ হোসেন এই জুটিতে তোলেন ১০৮ রান। দুর্দান্ত এই জুটিতেই বড় সংগ্রহের স্বপ্ন বুনতে শুরু করে গাজী গ্রুপ। আকবর উর রহমান ৬৭ বলে ৩৬ রান করে ফিরলেও রানের চাকা সচল রাখেন ফরহাদ। তবে সেঞ্চুরি থেকে মাত্র ৮ রান দূরে থাকতে সোহাগ গাজীর বলে বোল্ড হয়ে ফেরেন তিনি। আউট হওয়ার আগে ৯৪ বলে ৮টি চার ও দুটি ছক্কায় ৯২ রানে ফেরেন তিনি।

এরপর আল আমিন জুনিয়র ৩২ বলে ৩২ আর শেষ দিকে এসে অধিনায়ক আকবর আলীর ঝড়ো ক্যামিও। আকবর আউট হওয়ার আগে ২৩ বলে খেলেন ৪২ রানের টর্নেডো ইনিংস। এতেই গাজী গ্রুপের সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ২৯৭। ব্রাদার্সের হয়ে দুটি করে উইকেট নেন আবু হায়দার রনি, সোহাগ গাজী এবং নাইম ইসলাম। এছাড়া একটি করে উইকেট নেন আমিনুল ইসলাম বিপ্লব এবং মাইশুকুর রহমান।

বিজ্ঞাপন

২৯৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নামা ব্রাদার্সের হয়ে একাই লড়েছেন ওপেনার ইমতিয়াজ হোসেন। তবে বাকিদের কেউই তাকে সঙ্গ দিতে পারেননি। ইমতিয়াজ ১১৪ বলে ১০৬ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেও শেষ পর্যন্ত দলকে জয় এনে দিতে পারননি। তিনি যখন ফিরছেন তখন ব্রাদার্সের স্কোরবোর্ডে রান সংখ্যা ৩৭ ওভারে ৬ উইকেতে ১৮৭। এরপর ধীমান ঘোষ ৪০ বলে অপরাজিত ৪৬ রানের ইনিংস খেললেও দলকে জয় এনে দিতে পারেননি। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৯১ রান তুলতে পারে ব্রাদার্স ইউনিয়ন। আর এতেই ৬ রানের রোমাঞ্চকর জয় পায় গাজী গ্রুপ ক্রিকেটার্স।

গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেন কাজী অনিক। এছাড়া দুটি উইকেট নেন হুসনা হাবিব মেহেদি আর একটি করে উইকেট নেন আশিকুর জামান এবং মাহমুদুল হাসান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন