বিজ্ঞাপন

স্ত্রীর উপর অভিমান করে পল্লি চিকিৎসকের আত্মহত্যা

March 29, 2022 | 10:47 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: সাঘাটায় স্ত্রীর উপর অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে উজ্জল মিয়া (৪২) নামের এক পল্লি চিকিৎসক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

গতকাল সোমবার (২৮ মার্চ) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের মানিকগঞ্জ বাজারে এঘটনা ঘটে। মৃত উজ্জল মিয়া সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের আব্দুল মতিনের ছেলে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো সোমবার সকালে উজ্জল মিয়ার স্থানীয় উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের সাঘাটা-মহিমাগঞ্জ সড়কের মানিকগঞ্জ বাজারে ওষুধের দোকানে আসেন। দুপুর ১২টার দিকে উজ্জল মিয়া সবার অজান্তে নিজের দোকান থেকে অতিরিক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অচেতন হয়ে পরেন। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা সাঘাটা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উজ্জল মিয়ার বাবা আব্দুল মতিন জানান, তার ছেলে উজ্জল মিয়ার স্ত্রী ববিতা বেগম সাঘাটা উপজেলার গাছাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। পরিবারিকভাবে দীর্ঘ দিন থেকে স্বামী-স্ত্রীর মাঝে কলেহ চলছিল। কয়েকদিন আগে উজ্জল মিয়ার স্ত্রী তার বাবা কচুয়া ইউনিয়নের সাবেক মেম্বার বাবু মিয়ার বাড়িতে চলে যান। স্ত্রীকে ফেরানোর জন্য উজ্জল পারিবারিকভাবে চেষ্টা করে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধার সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাকিব হাসান বলেন, ‘লাশটি ময়নাতদন্তের জন্য সোমবার (২৮ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে গাইবান্ধা আধুনিক হাসপাতালের পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।’

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন