বিজ্ঞাপন

আমেরিকান নায়িকা নিয়ে শাকিব খান

March 29, 2022 | 4:50 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

কথা ছিল শাকিব খান তার জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিবেন। কথা রেখেছেন তিনি। ২৮ মার্চ তার জন্মদিন উপলক্ষে আমেরিকা থেকে জানালেন ‘রাজকুমার’ নামে ছবি করবেন। হিমেল আশরাফের পরিচালনায় ছবিটিতে অভিনয় করবেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি।

বিজ্ঞাপন

নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে এক মহরত অনুষ্ঠানের মাধ্যমে এ ছবির ঘোষণা দেওয়া হয়। ছবিটি প্রযোজনা করছে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। সহ-প্রযোজক হিসেবে রয়েছেন আমেরিকা প্রবাসী জাকারিয়া মাসুদ ও কাজী রিটন।

কোর্টনি কফি মার্কিন টিভি সিরিয়ালে অভিনয় করেন। অর্ধ শতাধিক মার্কিন অভিনেত্রীদের মধ্যে অডিশনের মাধ্যমে কোর্টনি কফিকে চূড়ান্ত করা হয়েছে।

মহরতে শাকিব খান জানান, শুধু বাংলাদেশ নয়, রাজকুমার মুক্তি দেয়া হবে আমেরিকা, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে। সেভাবে প্রস্তুতি নিয়েই তিনি মাঠে নেমেছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, শুধু গ্রীনকার্ড নেয়ার জন্য আমেরিকাতে আসিনি। এখানে এসে দীর্ঘদিন কাজের মধ্যে ছিলাম। যেহেতু এই পরিবেশটা আমার জন্য একেবারে নতুন, তাই সবকিছু গোছাতে কিছুটা সময় লাগছে। এতদিন যে স্বপ্ন দেখতাম এখন থেকে সেই স্বপ্নের পথে হাঁটা শুরু করলাম।

বলিউড ও হলিউডের টেকনেশিয়ানরা এ ছবিতে কাজ করবেন। শুটিং শুরু হবে আগামী জুলাই মাসে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন