বিজ্ঞাপন

ওয়ারিতে ছুরিকাঘাতে যুবক খুন

April 1, 2022 | 11:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ওয়ারির বনগ্রাম এলাকায় ছুরিকাঘাতে শফিক (১৯) নামে এক যুবক খুন হয়েছেন। সে বনগ্রাম একটি তামার কারখানায় কাজ করতো।

বিজ্ঞাপন

শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বনগ্রাম হাজি মসজিদের সামনে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শরিফের সহকর্মী মো. ফরহাদ জানান, তারা ওয়ারি বনগ্রামে একটি তামার কারখানার কাজ করেন। সন্ধ্যার দিকে শরিফ বনগ্রাম হাজি মসজিদের সামনে ছিল। এসময় কে বা কারা তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে দেখতে পেয়ে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। কারও সঙ্গে কোনো বিরোধ ছিলো কিনা তা বলতে পারছি না। তবে ফুটবল খেলাকে কেন্দ্র করে এলাকায় মারামারির ঘটনা ঘটেছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত শরিফের বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার জানান, প্রাথমিকভাবে জানা গেছে ফুটবল খেলাকে কেন্দ্র করে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। তবে বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছি।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন