বিজ্ঞাপন

২২ বছর আগে হারানো বোনকে ২৪ ঘণ্টায় খুঁজে দিল র‌্যাব

April 5, 2022 | 10:15 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের কালাচানপুরের ওমর আলীর মেয়ে আছিয়া খাতুন ২২ বছর আগে হারিয়ে যায়। তখন তার বয়স ছিল মাত্র ১৪ বছর। সেই আছিয়াকে ২৪ ঘণ্টার চেষ্টায় উদ্ধার করতে সক্ষম হয়েছেন বলে দাবি করেছে র‌্যাব।

বিজ্ঞাপন

সোমবার (৪ এপ্রিল) রাত ১২টার দিকে র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন আছিয়াকে তার ভাই শহিদ উল্লাহর হাতে তুলে দেন।

শহিদ উল্লাহ বলেন, ২০০০ সালে আমার বোন ফুফুর বাসা থেকে হারিয়ে যায়। তখন আমরা অনেক খোঁজাখুঁজি করেছি। একটা সময় ভেবেছি আমার বোন মনে হয় মারা গেছে। এরপর ৩ এপ্রিল র‍্যাব ১১ এর সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন স্যারের কাছে সুধারাম থানার জিডির কপি দেই। স্যার মাত্র ২৪ ঘণ্টার ভেতর প্রযুক্তির সহযোগিতায় আমার বোনকে উদ্ধার করে দেন।

আছিয়া খাতুন বলেন, আমি ২২ বছর আগে হারিয়ে গেছিলাম। আজ র‍্যাবের সহযোগিতায় পরিবারকে খুঁজে পেয়েছি। আমার অনেক খুশি লাগছে। র‍্যাবের স্যারকে ধন্যবাদ।

বিজ্ঞাপন

র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, রাত ১১টার দিকে সুধারাম মডেল থানার সোনাপুর এলাকা থেকে উদ্ধার করি। এরপর পরিবারের নিকট হস্তান্তর করেছি।

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন