বিজ্ঞাপন

সতিকসাসের উদ্যোগে সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

April 9, 2022 | 11:55 pm

তিতুমীর কলেজ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) উদ্যোগে সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে তিতুমীর কলেজের প্রাক্তন শিক্ষার্থী, আরটিভির বার্তা সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নবনির্বাচিত সাধারণ সম্পাদক আকতার হোসেনকে সংবর্ধনা দেওয়া হয়।

বিজ্ঞাপন

শনিবার (৯ এপ্রিল) তিতুমীর কলেজের নতুন ভবনে এ সংবর্ধনা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. মহিউদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘যখন থেকে তিতুমীর কলেজে যোগদান করেছি তার পর পরই খুব কাছ থেকে দেখেছি সাংবাদিক সমিতি কলেজের প্রতিটি কাজে স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়। আমি এর আগেও অনেক প্রতিষ্ঠানে চাকরি করেছি, তবে এত সক্রিয় কোনো সংগঠন দেখিনি। সাংবাদিক সংগঠনের সদস্যরা মেধার প্রমাণ রাখবে সবখানে। তাদের প্রচ্ছন্ন লেখনিতে ফুটে ওঠবে কলেজের সুনাম ও ঐতিহ্য।’

বিজ্ঞাপন

অনুষ্ঠানে মূল আলোচক ছিলেন আরটিভির বার্তা সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আকতার হোসেন। তিনি তার বক্তব্যে বলেন, ‘পেশাদার সাংবাদিকদের অধিকার আদায়ে ব্রত নিয়ে নেতৃত্বে এসেছি। আশা করি সবার সহযোগিতায় নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে পারব। তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির কার্যক্রম ইতোমধ্যে সবমহলে প্রশংসা কুড়াচ্ছে। তাদের পেশাদারিত্ব আরও তরান্বিত হবে। কলেজে প্রশাসন সেক্ষেত্রে সর্বোচ্চ সহায়তা করবে বলে আমার বিশ্বাস।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহমেদ, সাংবাদিক সমিতির উপদেষ্টা ও কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এসএম কামাল উদ্দিন হায়দার, সাংবাদিক সমিতির উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক মানিক মুনতাসীর, মাহবুব জুয়েলসহ সিনিয়র সাংবাদিকরা। এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল, কলেজ ও তার বাইরের বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা। এতে সভাপতিত্ব করেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক আহমেদ ফেরদাউস খান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএসএম/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন