বিজ্ঞাপন

দলের সিদ্ধান্তের বাইরে গেলে খলনায়ক হবেন: নাছির

April 10, 2022 | 9:15 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: দলের ভেতরে ‘প্রাসাদ ষড়যন্ত্রের খলনায়কদের’ দেখছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বিজ্ঞাপন

রোববার (১০ এপ্রিল) বিকেলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রয়াত নেতা মো. এয়াকুবের স্মরণসভায় বিষয়টি জানিয়েছেন তিনি। নগরীর পাঁচলাইশে প্রয়াতের কবরে শ্রদ্ধা নিবেদনের পর সভা অনুষ্ঠিত হয়।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘আমাদের মধ্যে কেউ কেউ আত্মঘাতী আচরণে উন্মত্ত। এতে রাজনৈতিক প্রতিপক্ষরা ফায়দা লুটছে। আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন আরেকজনের যুক্তিহীন চরিত্রহনন করছি। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনস্বার্থে যে কাজগুলো করে যাচ্ছেন এবং দেশকে এগিয়ে নিচ্ছেন সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ফোকাস করি না।’

‘আমরা পত্রপত্রিকায় নিজেদেরকে জাহির করার জন্য নেতিবাচক আচরণ করি। যারা নেতৃত্বের জন্য লালায়িত হয়ে দলীয় সিদ্ধান্তের বাইরে যাচ্ছেন তারা প্রাসাদ ষড়যন্ত্রের খলনায়ক হিসেবে ভবিষ্যৎ প্রজন্মের কাছে পরিত্যক্ত ও পরিত্যাজ্য হবেন।’— বলেন আ জ ম নাছির উদ্দীন

বিজ্ঞাপন

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় স্মরণসভায় আরও বক্তব্য রাখেন, সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী মোহাম্মদ হোসেন, কৃষি সম্পাদক আহমেদুর রহমান সিদ্দিকী, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, উপ প্রচার সম্পাদক শহীদুল আলম, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আমিনুল হক, বখতেয়ার উদ্দীন খান, সাইফুদ্দিন খালেদ বাহার, পেয়ার মোহাম্মদ।

সারাবাংলা/আরডি/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন