বিজ্ঞাপন

সরকারি ৬৬৭ বস্তা চাল দোকান থেকে উদ্ধার

April 15, 2022 | 5:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: চারঘাট উপজেলায় অভিযান চালিয়ে সরকারি খাদ্যগুদামের ৬৬৭ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। মোট চালের পরিমাণ ২০ মেট্রিক টন। এ সময় দুইজন ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে চারঘাটের কাঁকড়ামারী বাজারে দুইজন ব্যবসায়ীর গুদাম থেকে চালগুলো উদ্ধার করা হয়।

জানা গেছে, পুলিশ কাঁকড়ামারী বাজারের ‘মেম্বার চাউল আড়ত’ থেকে ৩৬০ বস্তা এবং পাশের ‘বিলাল খাদ্য ভাণ্ডার’ থেকে ৩০৭ বস্তা চাল চাল জব্দ করে। এ সময় একটি ট্রাকও (ঢাকা মেট্রো ট- ১৪-৭৫৭৯) জব্দ করা হয়। এ সময় মেম্বার চাউল আড়তের মালিক মোস্তাকিন মেম্বার ও বিলাল খাদ্য ভাণ্ডারের মালিক সমশের আলীকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত মোস্তাকিন আলী ও শমসের আলী পুলিশকে জানান, তারা বাঘা খাদ্য গুদামের কর্মচারী আব্দুল হালিমের মাধ্যমে এই ২০ টন চাল কেনেন। তবে বাঘা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শামসুন্নাহার বলেন, এসব চাল বাঘা খাদ্যগুদামের নয়। অন্য কোনো জায়গার হতে পারে।

বিজ্ঞাপন

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম জানান, বাঘা খাদ্যগুদাম থেকে কালোবাজারে বিক্রি হওয়া সরকারি চাল চারঘাটে আসার খবরে অভিযান চালানো হয়। অভিযানের সময় চালের সরকারি বস্তা পরিবর্তন করে অন্য বস্তায় ঢোকানো হচ্ছিল। এ ব্যাপারে আটক দু’জনের বিরুদ্ধে থানায় মামলা হবে।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন