বিজ্ঞাপন

বেনাপোলে ভাতিজার হাতে চাচা খুন, আহত ২

April 17, 2022 | 12:01 am

লোকাল করেসপন্ডেন্ট

বেনাপোল: পারিবারিক কলহের জেরে বেনাপোল কাগমারী গ্রামে ভাতিজার হাতে চাচা মগর আলী খুন হয়েছেন। শনিবার (১৬ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। এতে আরও ২ জন আহত হয়েছেন। নিহত মগর আলী বেনাপোল পৌর ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শ্রমিক নেতা বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

গ্রামবাসী জানান, দীর্ঘদিন নিহত মগর আলীর সঙ্গে জমি সংক্রান্ত বিষয় নিয়ে তারই আপন ভাই আরব আলীর সঙ্গে কলহ চলছিল। শনিবার রাত সাড়ে ৮টার দিকে নিহত মগর আলী বাড়ির পাশে চায়ের দোকানে বসেছিল। এসময় তাকে হুমকিধামকি দেয় আরব আলীর ছেলে হারুন ও তার ছেলে সোহেল।

মগর আলীও গালিগালাজ করতে করতে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় সোহেল ধারালো চাকু দিয়ে মগর আলীর পেটে ও বুকে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় মগর আলীর ছেলে ও নাতি ছেলে ছুটে এলে তাদেরও পিটিয়ে আহত করে তারা।

পরে এলাকার লোকজন থানায় খবর দিলে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। যশোর সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মগর আলীকে মৃত ঘোষণা করেন। নিহত করম আলীর ছেলে ও নাতি হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করেছে পোর্ট থানা পুলিশ। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল ভুইয়া করম আলী নিহত হওয়ার ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘পারিবারিক কলহের জেরে বেনাপোল কাগমারী গ্রামে ভাতিজার হাতে চাচা মগর আলী খুন হয়েছেন। ময়নাতদন্তের জন্য লাশ যশোর সদর হাসপাতালের মর্গে রয়েছে। একজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের আটকের জন্য অভিযান চলছে।’

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন