বিজ্ঞাপন

ব্যাবসায়ীকে অপহরণের অভিযোগে গ্রেফতার ৬

April 18, 2022 | 12:13 am

লোকাল করেসপন্ডেন্ট

কুয়াকাটা (পটুয়াখালী): প্রথম শ্রেণির ঠিকাদার এবং স্কয়ার টয়লেট্রিজ ও কনজ্যুমারের পটুয়াখালীর পরিবেশক শিবু লাল দাসকে মুক্তিপণের দাবিতে অপহরণের ঘটনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান পারভেজসহ ছয় জনকে পটুয়াখালীর বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১৭ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ এ তথ্য জানিয়েছেন।

পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, অপহরণের ঘটনার মাস্টারমাইন্ড ল্যংড়া মামুনসহ তিন জনকে শনাক্ত করা হয়েছে। তারা দেশের বিভিন্ন এলাকায় পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। এছাড়া এ ঘটনায় আরও যারা জড়িত, তাদেরও শনাক্তের চেষ্টা চলছে।

পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ আরও বলেন, গ্রেফতার ছয় জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া অপহরণের ঘটনায় যারাই জড়িত থাকুক, কাউকে ছাড় দেওয়া হবে না।

বিজ্ঞাপন

এর আগে, গত ১১ এপ্রিল রাতে গলাচিপা উপজেলার হরিদেবপুর থেকে বাসায় ফেরার পথে নিজের ব্যবহৃত গাড়িচালকসহ অপহৃত হন ব্যাবসায়ী শিবু লাল দাস। রাতে তার স্ত্রীর মোবাইল ফোনে কল করে ২০ কোটি টাকা মুক্তিপণ দাবি করা হয়।

অপহরণের ২৪ ঘণ্টা পর মঙ্গলবার রাতে শহরের কাজী পাড়ায় শপিং মল এসপি কমপ্লেক্সের আন্ডারগ্রাউন্ড থেকে বস্তাবন্দি অবস্থায় তাদের উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিবুলাল দাসের ছেলে বুদ্ধদেব দাস পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন