বিজ্ঞাপন

ছাত্র-ব্যবসায়ী সংঘর্ষ, মারা গেলেন আরও একজন

April 21, 2022 | 9:08 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নিউমার্কেটে ব্যবসায়ী ও ঢাকা কলেজের ছাত্রদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় মোরসালিন (২৭) নামের আরও এক যুবক মারা গেছেন। তিনি নিউ সুপার মার্কেটে একটি শার্টের দোকানে চাকরি করতেন। এই ঘটনায় এখন পর্যন্ত দুই জন মারা গেলেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার ভোর ৪টা ৩৬ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোরসালিন।

হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃত মোরসালিনের মাথায় আঘাত ছিল। ঘটনার দিন থেকেই তার অবস্থা আশঙ্কাজনক ছিল।

মৃত মোরসালিন কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার কানাইনগর গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে। বর্তমানে স্ত্রী ও দুই সন্তান নিয়ে কামরাঙ্গিরচড় পশ্চিম রসুলপুরে ভাড়া থাকত। তার মেয়ের নাম হুমায়রা ইসলাম লামহা (৭) ও ছেলের নাম আমির হামজা (৪)।

বিজ্ঞাপন

মৃত মোরসালিনের স্ত্রী অনি আক্তার মিতু বলেন, মোরসালিন ঢাকা নিউ সুপার মার্কেটে শার্টের দোকানে চাকরি করত। ঘটনার দিন মোবাইলের মাধ্যমে সংবাদ পাই, সে আহত হয়ে ঢাকা মেডিকেলে ভর্তি আছে। হাসপাতালে এসে আমরা তাকে অচেতন অবস্থায় পাই।

এর আগে গত মঙ্গলবার সংঘর্ষের সময় নুরজাহান মার্কেটের সামনে থেকে শাকিল নামে আরেক দোকান কর্মচারী আহত অবস্থায় মোরসালিনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসে। শাকিল জানিয়েছিল সংঘর্ষের সময় নুরজাহান মার্কেটের সামনের রাস্তায় মাথায় ইটের আঘাত লেগেছিল মোরসালিনের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন