বিজ্ঞাপন

মুশফিক-মিরাজের চোট

April 24, 2022 | 4:53 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

দরজায় কড়া নাড়ছে শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ। তার আগে চোটে পড়লেন টেস্ট দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য মুশফিকুর রহিম ও মেহেদি হাসান মিরাজ। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগের ম্যাচে চোটে পড়েছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের এই দুই ক্রিকেটার। মিরাজের চোট শঙ্কা জাগানোর মতোই।

বিজ্ঞাপন

রোববার (২৪ এপ্রিল) বিকেএসপির ৩ নম্বর মাঠে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের মুখোমুখি হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। প্রাইম ব্যাংকের ইনিংসের ১৭তম ওভারে তামিম ইকবালের ক্যাচ নিতে গিয়ে চোট পান মিরাজ। ডান হাতের কনিষ্ঠ আঙুল ফেটে যায় তরুণ স্পিনিং অলরাউন্ডারের। তাকে দ্রুত পার্শ্ববর্তী শেখ ফজিলতুননেসা মুজিব মেমেরিয়াল হাসপাতালে নেওয়া হয়।

একই দলের ক্রিকেটার মুশফিকুর রহিম চোট পেয়েছেন বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে। বাম পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার। সঙ্গে সঙ্গেই মাঠ ছেড়ে ড্রেসিংরুমে চলে এসেছেন মুশফিক।

দুজনের চোট সম্পর্কে দলটির ম্যানেজার মোহাম্মদ রফিক বলেন, ‘মুশফিকের পায়ে আপাতত বরফ দেওয়া হচ্ছে, ঢাকায় ফিরলে বোঝা যাবে আসলে কী হয়েছে। আর মিরাজের আঙুল একটু ফেটে গেছে। আঙুলের হাড় ডিসপ্লেস হয়ে গেছে। এখন হাসাপাতলে নেওয়া হয়েছে। পরীক্ষার ফল পেলে বোঝা যাবে।’

বিজ্ঞাপন

শ্রীলংকা সিরিজের আগে বাংলাদেশ দলে আগে থেকেই চোটের মিছিল। দুই পেসার তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম আগে থেকেই ইনজুরিতে। কদিন আগে ইনজুরিতে পড়েছেন অপর পেসার ইবাদত হোসেন চৌধুরীও। এবার তাদের সঙ্গে যুক্ত হলো মুশফিক-মিরাজের নাম।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন