বিজ্ঞাপন

পল্টনে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিবকে ছুরিকাঘাত

April 25, 2022 | 11:18 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পল্টনে ছুরিকাঘাতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব সহকারী অধ্যাপক মামুন মাহমুদ (৫৫) আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (২৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। মামুন মাহমুদ সোনারগাঁও ফজলুল হক মহিলা ডিগ্রি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক।

হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত ব্যক্তির বাসা সিদ্ধিরগঞ্জ মুক্তিনগর এলাকায়। তার বুকের ডান পাশে, রানে ও পেটের নিচেসহ শরীরে বেশ কিছু জায়গায় ছুরিকাঘাত রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মনিরুল ইসলাম রবি জানান, দুপুরের পর পল্টনে নারায়ণগঞ্জ জেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম পান্নার অফিসে ইফতার পার্টিতে যোগ দেন মামুন। ইফতার শেষ করে নামাজের জন্য বের হলে পল্টন কস্তুরি হোটেলের সামনে ৩/৪ জন তাকে এলোপাতারি ছুরিকাঘাত করে। পালিয়ে যাওয়ার সময় তার সঙ্গে থাকা অন্যরা ঘাতকদের মধ্যে একজনকে ধাওয়া করে ধরে ফেলে। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে।

বিজ্ঞাপন

তিনি অভিযোগ করেন, ছিনতাইয়ের জন্য এই ঘটনা ঘটেনি। পরিকল্পিত ভাবে কেউ তাদের দিয়ে এই ঘটনা ঘটিয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দীন মিয়া জানান, পুরানা পল্টনের কস্তুরী হোটেলের গলিতে একটা ছুরিকাঘাতে ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার সময় জুয়েল নামে একজনকে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। তাকেও হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি ছিনতাই না অন্য ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন