বিজ্ঞাপন

যানজটে আটকে থাকা মানুষদের জন্য স্বপ্ন’র ইফতার

April 27, 2022 | 8:00 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: রাজধানীতে জ্যামের অস্বস্তি তো নিত্যদিনের ঘটনা। এই রমজানে অনেকে সঠিক সময়ে অফিস থেকে বের হলেও রাস্তায় যানজট থাকার কারণে বাসায় পৌঁছানোর আগেই ইফতারের সময় হয়ে যায়। তখন গাড়িতে বা মোটরসাইকেলে আটকে থাকা মানুষের ভোগান্তির শেষ থাকে না। আবার অনেকে মার্কেট থেকে বের হতে হতে ইফতারের সময় হয়ে যায়, ইফতারি করেন রাস্তায়। তাই এসব মানুষদের জন্য একটু হলেও স্বস্তির আয়োজন করছে দেশের নম্বর ওয়ান চেইন সুপারশপ স্বপ্ন।

বিজ্ঞাপন

বুধবার (২৭ এপ্রিল) বিকেল ৫টা থেকে ইফতার সময় পর্যন্ত রাজধানীর গুলশান ১, নিউ মার্কেট, বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পর্ক, মিরপুর-১০সহ ঢাকার বাইরে চট্রগ্রাম, সিলেট ও কুমিল্লা সদর এলাকার বিভিন্ন জায়গায় ইফতারের এই ভিন্ন আয়োজন করছে স্বপ্ন।

লাল রংয়ের টি-শার্ট, লাল ক্যাপ পরিহিত একদল তরুণকে দেখা যায়, রমজানে রাস্তায় আটকে পরা বা সঠিক সময়ে বাসায় ফিরতে না পারা মানুষদের জন্য স্বপ্ন’র ইফতার ইফতার বিতরণ করতে। উল্লেখ্য, গতকাল মঙ্গলবারও (২৬ এপ্রিল) স্বপ্ন’র পক্ষ থেকে এই আয়োজন ছিল।

এ বিষয়ে স্বপ্ন’র পক্ষে থেকে জানানো হয়, ইট-পাথরের এ শহরে ট্রাফিক জ্যামসহ নানা কারণে সঠিক সময়ে বাসায় ফিরতে না পারা মানুষদের জন্য আমাদের এ ক্ষুদ্র প্রয়াস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন