বিজ্ঞাপন

নাদাল-ফেদেরারদের মাঠে খেলার সুযোগ পেল রাকিব

April 17, 2018 | 7:24 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: আন্তর্জাতিক টেনিস ফেডারেশন (আইটিএফ) দলের খেলোয়াড় হিসেবে খেলার সুযোগ পাচ্ছেন বাংলাদেশের টেনিস খেলোয়াড় রাকিব হোসেন। আইটিএফ এশিয়ান চ্যাম্পিয়ানশিপে ভালো পারফর্মেন্সের ভিত্তিকে তাকে দলে নিয়েছে টেনিসের সর্বোচ্চ সংস্থাটি।

গত ০৭-২০ জানুয়ারী ২০১৮ পর্যন্ত ভিয়েতনামের হো চি মিন শহরে আইটিএফ এশিয়ান অনুর্ধ ১৪ বছর ডেভলপমেন্ট চ্যাম্পিয়নশিপস টেনিস প্রতিযোগিতা ২০১৮ – ডিভিশন-২ এ বাংলাদেশের ৩ জন বালক, ৩ জন বালিকা এবং ১ জন প্রশিক্ষক অংশগ্রহন করে।

প্রতিযোগিতার ফলাফলের উপর ভিত্তি করে বাংলাদেশের বালক বিভাগের একজন খেলোয়াড় জনাব মো: রাকিব হোসেন কে আইটিএফ দলের একজন খেলোয়াড় হিসেবে নির্বাচিত করা হয়।

বিজ্ঞাপন

রাকিবকে আগামী ০৫ মে ২০১৮ হতে ২০ মে ২০১৮ পর্যন্ত থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিতব্য ‘আইটিএফ এশিয়ান অনুর্ধ ১৪ ডেভলপমেন্ট চ্যাম্পিয়নশিপস ২০১৮ – ডিভিশন-১’ এ ‘আইটিএফ ডিভিশন-২ টীম’ এর হয়ে খেলার সুযোগ করে দেয়।

খেলোয়াড়ের ঢাকা-ব্যাংকক-ঢাকা এর বিমান ভাড়া এবং স্থানীয় থাকা-খাওয়া ও যাতায়াত আইটিএফ কর্তৃক বহন করা হবে। বাংলাদেশ টেনিস ফেডারেশন উক্ত খেলোয়াড়ের ভিসা ফি, পকেট মানি ইত্যাদি খরচ বহন করবে বলে জানা যায়।

উল্লেখ্য, ইতোপূর্বে বাংলাদেশের হেনরী পৃথুল মন্ডল, মো: ইশতিয়াক এবং মো: দেলোয়ার হোসেন আইটিএফ দলের হয়ে খেলার সুযোগ পেয়েছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন