বিজ্ঞাপন

পুলিশের ধাওয়ায় নিখোঁজ, ৩ দিন পর ডোবা থেকে লাশ উদ্ধার

May 4, 2022 | 6:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরের বাগবাড়ি এলাকায় পুলিশের ধাওয়ায় নিখোঁজ হওয়ার তিন দিন পর ডোবা থেকে বাবু নামে এক তরুণের মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় পুলিশের এক উপপরিদর্শককে (এসআই) প্রত্যাহার করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (৪ মে) দুপুরে স্থানীয় মহসিন মিয়ার বাড়ির পাশের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। বাবু স্থানীয় অধিবাসী শোভা মিয়ার ছেলে।

নিহতের পরিবারের ও এলাকাবাসীর অভিযোগ, পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় কাউন্সিল আবুল কাউসার আশার কাছে বাবুর বিরুদ্ধে স্থানীয় এক নারী নালিশ দেন। সেখানে বিষয়টি সুরহা না হলে ওই নারী থানায় অভিযোগ করেন। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে গত রোববার রাত ৯টার দিকে বাবুকে ধরতে যায় পুলিশ। এসময় পুলিশ দেখে ভয়ে বাড়ির পাশের পুকুরে ঝাপ দেয় সে। পরে পুলিশ চলে গেলেও বাবুকে আর খুঁজে পাওয়া যায়নি।

পরিবার বলছে, নিখোঁজের তিন দিন পর বুধবার দুপুরে ডোবায় বাবু ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ হাসিনা না‌মে এক নারীকে আটক করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া দিয়ে মারধর করে।

বিজ্ঞাপন

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক সাহা জানান, এ ঘটনায় অভিযুক্ত এসআই রওশন ফেরদৌসকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় এক জন নারীসহ দুই জনকে আটকও করা হয়েছে।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন