বিজ্ঞাপন

বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে ভাতিজার হাতে চাচা খুন

May 5, 2022 | 7:38 pm

ডি‌স্ট্রিক করেসপন্ডেন্ট

লালম‌নিরহাট: হাতিবান্ধা উপজেলায় জমি সীমানা নিয়ে বিরোধের জেরে ভাতিজার লাঠির আঘাতে চাচা আব্দুর রশিদ (৬২) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ মে) বিকেলে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রশিদ মারা যান।

বিজ্ঞাপন

এর আগে, বুধবার দুপুরে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের, উত্তর জাওরাণী গ্রামে ঘটনাটি ঘটে।

জানা গেছে, উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে উত্তর জাওরাণী গ্রামের মৃত ছলিম উদ্দিনের ছেলে আব্দুর রশিদ (৬২) ও আপন ছোট ভাই মো. আব্দুল আজিজ ও ভাতিজা নিজাম উদ্দিন (৪৫) দ্বন্দ্বের মধ্যে বাড়ি ভিটার সীমানা নিয়ে বিরোধ চলছিল। ভিটার সীমা নির্ধারণ করার জন্য বুধবার (৪ মে) দুপুরে উভয়পক্ষই জমি মাপার জন্য সার্ভেয়ার নিয়ে আসে।

সীমানা নির্ধারণ করা জন্য সার্ভেয়ার মাপ শুরু করলে, ভাতিজা নিজাম উদ্দিনের (৪৫) সঙ্গে চাচা আব্দুর রশিদ ও তার ছেলে রহমত আলী (২৮), রইচ উদ্দিন (২৬) ও আব্দুর রাজ্জাকের (২২) সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন লাঠি ও লোহার রড নিয়ে মারামারি শুরু করে। এসময় ভাতিজা নিজাম উদ্দিনের (৪৫) লাঠির আঘাতে চাচা আব্দুর রশিদ ও তার ছেলে আহত হয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয়।

বিজ্ঞাপন

বিকেলে চিকিৎসাধীন অবস্থায় চাচা আব্দুর রশিদ (৬২) মারা যান।

নিহত আব্দুর রশিদের ছেলে গুরুতর আহত অবস্থায় রহমত আলী (২৮), রইচ উদ্দিন (২৬) ও আব্দুর রাজ্জাক (২২) কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

হাতিবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রফিকুল ইসলাম বলেন, ‘নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে।’ নিহতের মরদেহ লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন