বিজ্ঞাপন

বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত

May 8, 2022 | 3:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বাড্ডা গুদারাঘাট এলাকার একটি বাসায় পানির ট্যাংকি পরিস্কার করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আল আমিন (২৫) নামে এক যুবক মারা গেছেন। রোববার (৮ মে) দুপুর ১টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক বেলা ২টার দিকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

মৃত আল আমিন নরসিংদী জেলার রায়পুরা থানার বাঁশগাড়ি গ্রামের বাবুল মিয়ার ছেলে। সে বনানী কড়াইল জামাইবাজার বস্তিতে থাকত। একটি কোম্পানির মাধ্যমে বিভিন্ন জায়গায় পরিচ্ছন্ন কর্মীর কাজ করত সে।

মৃত আল আমিনের সহকর্মী মো. ইয়াছিন জানায়, তারা ডায়মন্ড শাইন ক্লিনার সার্ভিস নামে একটি প্রতিষ্ঠানের মাধ্যমে পরিচ্ছন্ন কর্মীর কাজ করে। আজ সকাল থেকে আল আমিনসহ তিন জন বাড্ডা গুদারাঘাটের একটি বাসার নিচে পানির ট্যাংকি পরিস্কার করছিল। সেখানে পানির মোটর লাগিয়ে পানি সেচের কাজ করছিল। এসময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্টে অচেতন হয়ে পড়ে যায় আল আমিন। পানির ট্যাংকির ভিতরে আল আমিন একাই ছিল। পরে অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন