বিজ্ঞাপন

ঢামেকে অস্ত্রোপচারের সুতাসহ গ্রেফতার অফিস সহায়ক কারাগারে

May 9, 2022 | 5:24 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের রোগীদের অস্ত্রোপচার কাজে ব্যবহৃত সুতা চুরির অভিযোগে গ্রেফতার অফিস সহায়ক আব্দুল হাকিমকে (৪০) কারাগারে পাঠিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

সোমবার (৯ মে) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূরের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, মামলাটির তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার পুলিশ আসামিকে আদালত হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এ সময় আসামি পক্ষের আইনজীবী আব্দুল আল মামুন জামিন চেয়ে শুনানি করেন।

শুনানিতে তিনি বলেন, ‘আসামি একজন হার্টের রোগী। হার্টে ব্লগ রয়েছে। এছাড়াও আসামি ঘটনার সঙ্গে জড়িত নন। মানবিক দিক বিবেচনা করে জামিনের প্রার্থনা জানাচ্ছি।’ শুনানি শেষে বিচারক আগামী ১২ মে মামলার তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে জামিন শুনানির জন্য তারিখ ধার্য করেন।

বিজ্ঞাপন

গত ৮ মে বেলা ২টার দিকে হাসপাতালের বাগান গেট থেকে কালো ব্যাগ ভর্তি সুতাসহ আব্দুল হাকিমকে আটক করা হয়। জানা গেছে, আব্দুল হাকিম হাসপাতালের ২১৪ নম্বর সার্জারি ওয়ার্ডে কাজ করে। এবং সে বাংলাদেশ চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী কল্যাণ সমিতির সমাজকল্যাণ ও ধর্মবিষয়ক সম্পাদক।

ওই দিন র‍্যাব-৩-এর সিইও লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে হাসপাতালে রোগীদের জন্য ব্যবহৃত ২৪বক্স সুতাসহ এক কর্মচারীকে আটক করা হয়ে। যার বাজার মূল্য আড়াই লাখ টাকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন