বিজ্ঞাপন

সিপাহীবাগে পাঠাওচালককে কুপিয়ে জখম, থানায় পাল্টাপাল্টি অভিযোগ

May 10, 2022 | 8:50 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর খিলগাঁও সিপাহীবাগ এলাকায় পারভেজ নামে এক পাঠাওচালককে মর্মান্তিকভাবে কুপিয়ে জখম করা হয়েছে। আহত পারভেজকে তাকে উদ্ধার করে মুগদা জেনারেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

এ ঘটনায় দুইটি পাল্টাপাল্টি অভিযোগ জমা পড়েছে সিপাহীবাগ থানায়। একটি অভিযোগ করেছেন পারভেজের মোটরসাইকেলে থাকা এক আরোহী। পারভেজের স্বজনরা বলছেন, পারভেজের মোটরসাইকেলে হামলাকারীরা অন্য অভিযোগটি করেছেন।

সোমবার (৯ মে) দিবাগত রাত ১টার দিকে সিপাহীবাগ আদর্শবাগ কাঠপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১০ মে) ভোরের দিকে খবর পেয়ে পারভেজের স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেন।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পারভেজের বোন জামাই রাসেল অভিযোগ করে বলেন, রাত ১টার দিকে পারভেজ মোটরসাইকেলে দু’জনকে নিয়ে যাচ্ছিলেন। খিলগাঁও এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা ও শীর্ষ সন্ত্রাসী সুমন ওরফে ভোটকা সুমন ওরফে রগকাটা সুমনের নেতৃত্বে রিমন, শাহিন, মামুন ও সেভেন স্টার বাবু মিলে পারভেজের মোটরসাইকেল থামানোর জন্য সংকেত দেয়। মোটরসাইকেল না থামালে পেছনে থাকা দু’জন সজল ও সাব্বিরকে কোপাতে শুরু করেন। পরে তারা নেমে আহত অবস্থায় দৌড়ে পালালেও মোটরসাইকেল রেখে পারভেজ পালাতে পারেনি। তাই ওকে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা।

বিজ্ঞাপন

রাসেল বলেন, আমরা ভোরে খবর পেয়ে পারভেজকে উদ্ধার করে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। ও কোনো রকমে বেঁচে আছে। দুই হাত, উরু, মাথা, পেট, বুক ও পিঠে কোপানো হয়েছে। প্রতিটি জায়গায় অসংখ্য সেলাই দিতে হয়েছে। ডাক্তাররা জানিয়েছে, পারভেজ আশঙ্কামুক্ত নয়।

তিনি আরও জানান, সন্ত্রাসীদের হামলায় মোটরসাইকেলের পেছনে থাকা সাব্বির নামে আরেকজন আহত হয়ে এখন পঙ্গু হাসপাতালে ভর্তি আছেন। আরেকজনের তেমন কোনো সমস্যা হয়নি।

রাসেল আরও বলেন, মুগদা হাসপাতালে চিকিৎসা শেষে অভিযোগ নিয়ে থানায় গেলে পুলিশ আমাদের জানিয়েছে— এ ঘটনায় সজল একটি অভিযোগ করেছেন। তবে সজলকে আবার আটক করা হয়েছে। কারণ সজলসহ তিন জনের নামে নাকি সুমন অভিযোগ করেছেন। হামলাকারীরা আগেই হাসপাতাল থেকে চিকিৎসা সনদ জোগার করে সেটি দিয়ে থানায় অভিযোগ করেছেন বলে জানতে পেরেছি।

বিজ্ঞাপন

এক প্রশ্নের জবাবে রাসেল বলেন, ‘হামলাকারীদের কাউকে পারভেজ চেনে না। মোটরসাইকেলে থাকা দুই আরোহীর সঙ্গে সুমনদের কোনো পরিচয় বা শত্রুতা আছে কি না, তা জানা নেই।’ এ বিষয়ে জানতে সজল বা সুমনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

জানতে চাইলে খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) রিয়াজ উদ্দিন সারাবাংলাকে বলেন, এ ঘটনায় দুইটি অভিযোগ আমরা পেয়েছি। এখনো কোনো মামলা হয়নি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন