বিজ্ঞাপন

স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ

May 15, 2022 | 9:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুর মহানগরীর টঙ্গীতে স্বামীকে আটকে রেখে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী শফিকুল ইসলাম (৪০) ও ফিরোজ (৩৫) নামে দুই ব্যক্তিকে অভিযুক্ত করে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

শনিবার (১৪ মে) দিবাগত রাত ১টার দিকে টঙ্গীর টিএনটি বাজারে রহমান মার্কেটের একটি মেসে এ ঘটনা ঘটে। রোববার (১৫ মে) সকালে ওই নারী মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, রোববার রাতে অভিযুক্ত ফিরোজ ওই নারীর মরকুন এলাকার ভাড়া বাসায় গিয়ে তার স্বামীকে মারধরের খবর জানিয়ে ওই মেসে ডেকে আনেন। পরে স্বামীকে পিটিয়ে আহত করে পাশের রুমে আটকে রাখেন। এরপর ওই নারীকে শফিকুল ও ফিরোজ একাধিকবার ধর্ষণ করেন।

পুলিশ আরও জানিয়েছে, ঘটনাটি কাউকে না জানানোর শর্ত দিয়ে ওই দম্পতিকে ছেড়ে দেন ফিরোজ ও শফিকুল। পরে সকালে থানায় একটি লিখিত অভিযোগ করেন ওই নারী।

বিজ্ঞাপন

নির্যাতনের শিকার ওই নারী বলেন, আমি একটি কারখানায় কাজ করি। শফিকুল ও ফিরোজ আমাদের পূর্বপরিচিত। আমার স্বামীকে লোকজন মেসের ভেতর মারধর করছে— এমন খবর দিয়ে আমাকে ডেকে নেয় ফিরোজ। পরে তার দু’জন মিলে আমার স্বামীকে পিটিয়ে আহত করে। আমাকে রাতভর গণধর্ষণ করে। সকালে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। পরে থানায় এসে মামলা করেছি।

ধর্ষণের শিকার নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) দেলোয়ার হোসেন বলেন, স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ করা হয়েছে— এমন অভিযোগে একটি মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন