বিজ্ঞাপন

পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

May 17, 2022 | 8:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুরে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে পঞ্চাশোর্ধ্ব এক নারীর মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৭ মে) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার হিলি-বিরামপুর লাইনের ঢ়েলুপাড়া জোয়াল কামড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিকেল ৪টার দিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি ঢাকার অভিমুখে যাচ্ছিল। পথে উপজেলার জোয়াল কামড়া এলাকায় রেললাইনে ওই নারী কাটা পড়েন। এতে দুর্ঘটনাস্থলেই ওই নারীর শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। মরদেহের পাশে তার পায়ের জুতা পাওয়া গেছে।

রেলওয়ে পার্বতীপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) দেওয়ান জিয়াউর রহমান দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনা কতা শোনার পর আমরা পার্বতীপুর থেকে এসে নিহত ওই নারীর মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছি। তার পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
শেখ হাসিনাকে ‘ইকেবানা’ উপহার পাঠালেন বাবা হারানো জাপানি কন্যাশিক্ষক নিয়োগ গতিশীল করতে এনটিআরসিএকে নির্দেশউখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র সচিবত্রুটিযুক্ত এয়ারক্রাফট শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার পরামর্শমিয়ানমারে সংঘাত: বিস্ফোরণের বিকট শব্দে টেকনাফবাসীর নির্ঘুম রাতফের সম্মেলনের তারিখ ঘোষণা, স্বপনের সামনে ২ নেতার পালটাপালটিএডিস লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানাপদ্মা সেতু প্রকল্পের সমাপনী ঘোষণায় মাওয়া যাচ্ছেন প্রধানমন্ত্রীনৌবাহিনীর নবীনদের কুচাকাওয়াজে ভারতীয় নৌপ্রধানশনিবার বিক্ষোভ, রোববার থেকে ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা সব খবর...
বিজ্ঞাপন