বিজ্ঞাপন

স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড

May 17, 2022 | 9:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: জেলায় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৭ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে-খোদা মো. নাজির আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষাণা করেন। পুলিশের কোর্ট পরিদর্শক মো. মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার শাহজাদপুর উপজেলার বাড়াবিল উত্তরপাড়া গ্রামের নিহত মনিরুল হকের স্ত্রী মোছা. মুক্তি খাতুন ও তার পরকীয়া প্রেমিক প্রতিবেশী সাইদুল ইসলাম তুষার ওরফে তুহিন।

বিজ্ঞাপন

মামলার বরাত দিয়ে আদালতের পিপি অ্যাডভোকেট আব্দুর রহমান বলেন, বিয়ের মাত্র দুই মাস পরে ২০১৯ সালের ৩ জুন রাতে মুক্তি তার স্বামীকে নিতে তার দাদা হোসেন আলীর বাড়িতে বেড়াতে যায়। রাতের খাওয়া শেষে মুক্তি ও তার স্বামী মনিরুল ওই বাড়ির একটি ঘরে ঘুমিয়ে পড়ে। ঘুমানোর আগে মুক্তি তার স্বামীকে ঘুমের ওষুধ খাওয়ায় এবং ঘরের দরজা খোলা রেখে দেয়।

এরপর পুর্ব পরিকল্পনা মোতাবেক মুক্তির পরকীয়া প্রেমিক সাইদুল ইসলাম ওই ঘরে ঢুকে দুইজনে মিলে মনিরুল হককে শ্বাসরোধ করে হত্যা করে। ওই ঘটনায় নিহতের বাবা জেলহক প্রামানিক বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এই রায় দেন।

বিজ্ঞাপন

পুলিশের কোর্ট পরিদর্শক মো. মোস্তফা কামাল বলেন, আসামিদের উপস্থিতিতেই আদালত এই রায় ঘোষণা করেন। পরে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন