বিজ্ঞাপন

‘গাড়িচাপায়’ প্রাণ গেল পুলিশ সদস্যের

May 20, 2022 | 2:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে সড়কে পড়ে থাকা পুলিশের এক সহকারী উপপরিদর্শকের (এএসআই) লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, কাভার্ড ভ্যান অথবা লরির চাপায় তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তবে গাড়ি শনাক্ত করা যায়নি।

বিজ্ঞাপন

শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে নগরীর ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং থেকে বামে সড়কে টিএসপি কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত এএসআই বেণুরাম নাথ (৪০) চট্টগ্রাম নগর পুলিশের দামপাড়া পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। তার বাড়ি ফটিকছড়ি উপজেলায়।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘সকালে আমরা খবর পাই, টিএসপি কমপ্লেক্সের সামনে সড়কের পাশে একজনের লাশ পড়ে আছে। আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। পরে পরিচয় নিশ্চিত হই, তিনি একজন পুলিশ সদস্য। তার মাথায় ‍গুরুতর জখম আছে। ধরন দেখে আমরা নিশ্চিত হয়েছি, লরি বা কাভার্ড ভ্যানের চাপায় তার মৃত্যু হয়েছে। সড়কটি সকালের দিকে একেবারে নির্জন থাকে। প্রচুর ভারি যানবাহন চলাচল করে।’

বিজ্ঞাপন

ওসি জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী গাড়ি এখনো শনাক্ত হয়নি। তবে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে গাড়ি শনাক্তের চেষ্টা চলছে।

সারাবাংলা/আরডি/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন