বিজ্ঞাপন

দ্বিতীয়বারের মতো ইপিএলের সেরা খেলোয়াড় ডি ব্রুইন

May 22, 2022 | 1:16 pm

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের ২০২১/২২ আসরের শিরোপা ঘরে তুলতে এখনো লড়ছে ম্যানচেস্টার সিটি এবং লিভারপুল। মৌসুমের শেষ ম্যাচে সিটি জিতলেই কোনো হিসাব নিকাশ ছাড়াই শিরোপা জিতবে সিটি। লিভারপুলের ক্ষেত্রে শিরোপা জিততে তাকিয়ে থাকতে হবে সিটির হারের দিকে। এদিকে দ্বিতীয়বারের মতো ইপিএলের সেরা খেলোয়াড় হওয়ার হাতছানি ছিল দুজনের সামনে। সেটিও শিরোপার দৌঁড়ে থাকা দুই ক্লাবের সেরা দুই খেলোয়াড় কেভিন ডি ব্রুইন এবং মোহাম্মদ সালাহ। শেষ পর্যন্ত মোহাম্মদ সালাহকে পেছনে ফেলে পুরস্কারটি জিতেছেন কেভিন ডি ব্রুইন।

বিজ্ঞাপন

প্রিমিয়ার লিগের ওয়েবসাইটে শনিবার ২০২১-২২ মৌসুমের সেরা খেলোয়াড় হিসেবে ম্যানচেস্টার সিটি মিডফিল্ডারের নাম ঘোষণা করা হয়। সমর্থক এবং প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের সম্মিলিত ভোটে লিভারপুলের সালাহসহ মোট সাত জনকে হারিয়ে পুরষ্কার জিতলেন ডি ব্রুইন।

ডি ব্রুইনের সঙ্গে আরও ছয়জন এই তালিকায় ছিলেন। তারা হলেন— ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড (লিভারপুল), জাও ক্যান্সেলো (ম্যানচেস্টার সিটি), জার্ড বোয়েন (ওয়েস্ট হ্যাম), বুকায়ো সাকা (আর্সেনাল), সন হিউং-মিন (টটেনহ্যাম হটস্পার) ও জেমস ওয়ার্ড প্রোস (সাউদাম্পটন)।

চলতি মৌসুমে লিগে এখন পর্যন্ত ১৫ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় পাঁচ নম্বর স্থানে আছেন এই বেলজিয়ান তারকা। আর সতীর্থদের দিয়ে করিয়েছেন ৭ গোল। ২০১৯-২০ মৌসুমে প্রথমবারের মতো প্রিমিয়ার লিগের সেরার খেতাব জিতেছিলেন ডি ব্রুইন। গত মৌসুমে পুরস্কারটি নিজের করে নিয়েছিলেন সিটির পর্তুগিজ ডিফেন্ডার রুবেন দিয়াজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন