বিজ্ঞাপন

ঘরের মাঠে রিয়ালকে বাঁচালেন রোনালদো

April 19, 2018 | 10:09 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

আরো একবার হোঁচট খেল স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে অ্যাটলেটিকো বিলবাওকে আমন্ত্রণ জানিয়েছিল রিয়াল মাদ্রিদ। বুধবার (১৮ এপ্রিল) লা লিগার এই ম্যাচে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারালো জিনেদিন জিদানের দল।

সান্তিয়াগো বার্নাব্যুতে শুরুটা ভালো হয়নি রোনালদো-বেনজেমাদের। ম্যাচের ১৪ মিনিটেই সফরকারী অ্যাটলেটিকোর হয়ে গোল করে বসেন ইনাকি উইলিয়ামস। ইনিগো কর্দোবার পাস থেকে বল পেয়ে ডি-বক্সে এগিয়ে এসে রিয়াল গোলরক্ষক কেইলর নাভাসের মাথার ওপর দিয়ে বল জালে জড়ান উইলিয়ামস।

একম্যাচ বিশ্রামে থেকে এই ম্যাচে মাঠে নেমেছিলেন পর্তুগিজ তারকা স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচে শেষদিকে রিয়ালের একমাত্র গোলটিও এসেছে তার কাছ থেকেই। আর এই গোলেই শেষদিকে ড্র করার সুযোগ মিলেছে রিয়ালের।

বিজ্ঞাপন

প্রথমার্ধে বেশ আক্রমণাত্মক হয়ে খেললেও প্রতিপক্ষের গোলরক্ষক কেপাকে পরাস্ত করতে পারেনি রিয়াল। শুরু থেকেই বেশকটি সুযোগ পেয়েছিল জিনেদিন জিদানের ছাত্ররা। ম্যাচের ৯ মিনিটে কার্ভাহালের শট থেকে বল পেয়ে হেডে গোল করার সুযোগ পেলেও ক্রসবারে লেগে বল ফিরে এলে গোল করতে ব্যর্থ হন রোনালদো। দুই মিনিটের ব্যবধানে আসেনসিওর জোরালো শট রুখে দেয় বিলবাওর গোলরক্ষক।

ম্যাচের ৩৭ মিনিটে ভাস্কুয়েজের জোরালো শট রুখে দেন বিলবাও গোলরক্ষক কেপা। ম্যাচের ৪৪ মিনিটে সফরকারীদের জালে আবারো গোল করার সুযোগ পেয়েছিলেন আসেনসিও, তবে এবারো রুখে দিলেন বিবাও গোলরক্ষক। ম্যাচের প্রথমার্ধে আর গোল না হওয়ায় পিছিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল।

বিরতি থেকে ফিরে বল নিজেদের নিয়ন্ত্রণে রাখে রিয়াল। ফলাফল আসতে অবশ্য অনেকটাই সময় নিয়েছিল। ম্যাচের ৮৭ মিনিটে মদ্রিচের নেয়া শট থেকে ডি-বক্সে ব্যাকহিলে গোল করে বার্নাব্যুকে স্বস্তি এনে দেন পর্তুগিজ তারকা রোনালদো।

বিজ্ঞাপন

এই ড্র নিয়ে লা লিগার ৩৩ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তিন নম্বরে আছে রিয়াল। রিয়ালের চেয়ে ১৫ পয়েন্ট বেশি নিয়ে তালিকার শীর্ষে আছে বার্সেলোনা। ৩২ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন