বিজ্ঞাপন

বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, ২ কলেজছাত্র নিহত

May 27, 2022 | 11:22 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: জেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে দুই কলেজছাত্র নিহত হয়েছেন। নিহত শিক্ষার্থীদের নাম সুদীপ্ত সাহা (২৪) ও অন্তু সাহা (২৫)। তাদের মধ্যে একজন ঘটনাস্থলে এবং অপরজনকে হাসপাতালে ভর্তি করার পরে মারা যান।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৬ মে) দিবাগত রাত সোয়া ১১টার দিকে নগরীর ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুদীপ্ত সাহা নগরীর বাজাররোড হাটখোলা কাঠেরপুল এলাকার উত্তম সাহার ছেলে। তিনি সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের শিক্ষার্থী। আর অন্তু সাহা একই এলাকার দিলীপ সাহার ছেলে। তিনি ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী।

স্থানীয়দের বরাত দিয়ে কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক (এসআই) রিয়াজ উদ্দিন জানান, শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের সামনে বান্দ রোড হয়ে একটি মোটরসাইকেলে করে ওই দুজন আমতলার মোড়ের দিকে যাচ্ছিলেন। সুদীপ্ত মোটরসাইকেলটি চালাচ্ছিলেন এবং অন্তু আরোহী হয়ে তার পেছনে বসা ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সংলগ্ন সড়কের পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগলে ওই দুজন ছিটকে পড়েন তারা।

বিজ্ঞাপন

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং সুদীপ্তের মৃত্যু হয়। অন্তুকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পরে তারও মৃত্যু হয়।

কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন