বিজ্ঞাপন

সুপার ফ্লপ কঙ্গনা, ১০০ কোটির ‘ধাকড়’-এ আয় মাত্র ৩ কোটি!

May 28, 2022 | 6:23 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সব বিতর্ককে পাশে রেখে চতুর্থবারের মতো ভারতীয় চলচ্চিত্রের জাতীয় পুরস্কারটাও নিজের করে নিয়েছিলেন কঙ্গনা, প্রমাণ করেছিলেন তিনিই বলিউডের কুইন। কিন্তু, কী দুর্ভাগ্য! এবার বলিউডের সেরা ফ্লপের তালিকায় ঢুকতে চলেছেন তিনি। চূড়ান্ত ভাবে ফ্লপ তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘ধাকড়’।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রের খবর, শুধু কঙ্গনা রানাওয়াতের কেরিয়ারের নয়, বলিউডের সেরা ফ্লপের তালিকায় ঢুকতে চলেছে ‘ধাকড়’। এত খারাপ হাল যে, সারা ভারতে দিনে ৫০ জনেরও কম মানুষ সিনেমাটি দেখছেন। গতকাল ছিল ‘ধাকড়’-এর দ্বিতীয় সপ্তাহ। হাতে গোনা কয়েকটা হলে সিনেমা দেখানো হচ্ছে। আর বক্স অফিস রিপোর্ট বলছে সেকেন্ড ফ্রাইডেতে ৪,৪০০ রূপি ব্যবসা করেছে ছবিটি। ২০টির কাছাকাছি টিকিট বিক্রি হয়েছে।

‘ধাকড়’-এর খারাপ হাল দেখে কঙ্গনার বলিউড কেরিয়ার নিয়েই এখন লম্বা প্রশ্ন উঠেছে

‘ধাকড়’-এর খারাপ হাল দেখে কঙ্গনার বলিউড কেরিয়ার নিয়েই এখন লম্বা প্রশ্ন উঠছে

উল্লেখ্য, নারী কেন্দ্রিক সুপার-হিরো সিনেমার মধ্যে ‘ধাকড়’ অন্যতম বড় বাজেটের সিনেমা। ১০০ কোটি খরচ করে কঙ্গনা, জন আব্রাহামের এই ছবি বানানো হয়েছে। সেখানে এখনও ৩ কোটিও ঘরে তোলেনি কঙ্গনার সিনেমা। সঙ্গে বক্স অফিসে ‘ধাকড়’ যেভাবে মুখ থুবরে পড়েছে তা দেখে কোনও ওটিটি-ই এই ছবির সত্ত্ব কিনতে চাচ্ছেন না। এমনকী, কোনও স্যাটেলাইট চ্যানেলও নয়।

বলিউডের বিতর্কের কেন্দ্রবিন্দু মানেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। প্রথম থেকেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে সরব তিনি। সুশান্তের মৃত্যুতে বলিউডের নেপোটিজম, ফেভারিটিজম এবং নানা অন্ধকার দিক তুলে একের পর এক মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। বিতর্কের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে তার নাম। কিন্তু এই বিতর্কে জড়াতে গিয়ে পড়লেন আইনি বিপাকেও। একের পর এক মামলা দায়ের করা হয় তার বিরুদ্ধে। তবুও কঙ্গনা রানাওয়াতকে দমাতে পারেনি কেউ-ই।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘তেজাস’ ছবির। এই সিনেমার মুখ্য ভূমিকাতেও কঙ্গনা। তবে আদৌ কঙ্গনার এই ছবি আসবে তো মার্কেটে! ‘ধাকড়’-এর খারাপ হাল দেখে কঙ্গনার বলিউড কেরিয়ার নিয়েই এখন লম্বা প্রশ্ন উঠেছে।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন