বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনায় নিহত ছেলে আর ভাগ্নের শোকে পাগলপ্রায় মোবারক মৃধা

May 29, 2022 | 5:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ঢাকা-বরিশাল মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কায় নিহত ছেলে আব্দুল হালিম (২৮) ও ভাগ্নে রেজাউল চোকদারকে (২৫) হারানোর শোকে পাগলপ্রায় মোবারক মৃধা। তার আর্তনাদে যেন আকাশ বাতাস ভারি হয়ে ওঠেছে। কোনোক্রমেই থামছে না তার কান্না।

বিজ্ঞাপন

মোবারক মৃধার বাড়ি বরগুনা বেতাগী উপজেলার কাজিরাবাদ গ্রামে। আর তার ভাগ্নে রেজাউল চোকদারের বাড়ি বরগুনা সদর উপজেলার মীরমহল গ্রামে।

রোববার দুপুরে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, ছোট ছেলে আর ভাগ্নের মরদেহ নিতে এসে বিলাপ করছিলেন মোবারক মৃধা। শোকে পাগলপ্রায় তার কান্না থামাতে পারছেন না কেউ। এমন হৃদয় বিদারক ঘটনায় মোবারক মৃধার সঙ্গে হাসপাতালে আসা আত্মীয়-স্বজন যেন সবাই হতবিহ্বল।

কাঁদতে কাঁদতে মোবারক মৃধা বলেন, হালিম ও রেজাউল ঢাকায় একটি কোম্পানিতে কাজ করত। শনিবার রাতে কোম্পানির কাজে বাসে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা করেন তারা। হালিমের কাছে থাকা পরিচয়পত্রের সূত্র ধরে সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ তাদের দুর্ঘটনার বিষয়টি জানায়। খবর পেয়ে তারা হাসপাতালে এসেছেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, পরিবারের পছন্দে দুই বছর আগে হালিম বিয়ে করে। তার এখনও কোনো সন্তান হয়নি। আর রেজাউল অবিবাহিত। এরপর কান্নায় আর কথা বলতে পারেননি মোবারক মৃধা।

এদিকে সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৭ জনের মরদেহের পরিচয় শনাক্ত হয়েছে। আইনি প্রক্রিয়া শেষ করে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। নিহতরা বরিশালের পিরোজপুর, বরগুনা ও ঝালকাঠি জেলার বাসিন্দা।

প্রসঙ্গত, ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়াগামী যমুনা লাইন পরিবহনের একটি বাস ভোর সাড়ে ৫টার দিকে বামরাইল ও সানুহারের মাঝামা‌ঝি নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে বাসটি কেটে বাসের মধ্যে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করেন। এ সময় বাস থেকে ৮ জন, পাশের ডোবা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন