বিজ্ঞাপন

ডোবা থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার, আটক ৩

May 31, 2022 | 10:55 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: নিখোঁজের চারদিন পর বরিশালের উজিরপুরে তৃতীয় শ্রেণির ছাত্র দীপ্ত মণ্ডলের (৮) বস্তাবন্দি লাশ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। সে উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের কাজীবাড়ির দীপক মণ্ডলের ছেলে ও স্থানীয় এক স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্র ছিল।

বিজ্ঞাপন

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার তিনজনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিরা হলেন- একই এলাকার রতন বিশ্বাস, তার স্ত্রী ইভা ও নয়ন শীল।

মঙ্গলবার (৩১ মে) ভোর সাড়ে ৫টায় বস্তাবন্দি অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আর্শাদ জানান, ২৭ মে রাত ১১টায় বাড়ি থেকে নিখোঁজ হয় দীপ্ত। এ ঘটনায় তার বাবা দীপক মণ্ডল ২৮ মে রাতে উজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ঘটনার চারদিন পর প্রতিবেশী রতন বিশ্বাস ও নয়ন শীলের ওপর সন্দেহ করেন স্থানীয়রা। পরে স্থানীয়রা রতন ও নয়নকে ধরে জিজ্ঞাসাবাদ করলে তারা দীপ্তকে হত্যার কথা স্বীকার করে। এ সময় পুলিশকে খবর দিলে পুলিশ এসে ভোর সাড়ে পাঁচটায় পার্শ্ববর্তী এক ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় দীপ্তর লাশ উদ্ধার করে।

ওসি আরও জানান, আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কি না বা কী কারণে এই হত্যাকাণ্ড; সে বিষয়ে তদন্ত চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন