বিজ্ঞাপন

অপহরণ মামলায় ইউপি সদস্য গ্রেফতার

May 31, 2022 | 8:13 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারীতে অপহরণ মামলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য জাকির হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ফেব্রুয়ারি মাসে এক জনকে অপহরণের অভিযোগে দায়ের করা মামলার আসামি তিনি।

বিজ্ঞাপন

সোমবার (৩০ মে) রাতে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ঢাকা থেকে গ্রেফতার করা হয় জাকির হোসেনকে। পরে তাকে রৌমারী থানায় আনা হয়। মঙ্গলবার (৩১ মে) তাকে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।

রৌমারী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, মঙ্গলবার সকালে গ্রেফতার ইউপি সদস্যকে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্ট চলছে।

গ্রেফতার ইউপি সদস্য জাকির হোসেন উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ৮ ওয়ার্ডের ইউপি সদস্য। তিনি একই ইউনিয়নের চর কাউয়ারচর (বাঘের হাট) গ্রামের সোহরাব আলীর ছেলে। অপহৃত শালু মিয়া (৩৫) একই ইউনিয়নের কাউয়ারচর গ্রামের মৃত চাঁন মন্ডলের ছেলে।

বিজ্ঞাপন

এ বছরের ১১ ফেব্রয়ারি রাতে শালু মিয়াকে অপহরণ করে গুম করার অভিযোগে ইউপি সদস্য জাকির হোসেন, খয়বর আলীসহ অজ্ঞাত আরও তিন জনকে আসামি করে ২৯ এপ্রিল রৌমারী থানায় শালু মিয়ার স্ত্রী একটি অপহরণ মামলা করেন।

মামলার বাদী শালু মিয়ার স্ত্রী রেজেকা খাতুন বলেন, আমার স্বামী শালু মিয়ার সঙ্গে ইউপি সদস্য জাকির হোসেনের ব্যবসায়িক বিরোধ চলে আসছে দীর্ঘ দিন ধরে। এরই সূত্র ধরে গত ১১ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টার দিকে বিষয়টি মীমাংসার জন্য জাকির হোসেন আমার স্বামীকে ফোন করে দাঁতভাঙ্গা ইউনিয়নের স্লুইজ গেট এলাকায় যেতে বলেন। ফোন পেয়ে আমার স্বামী সেখানে যান। আমিও তার পিছু পিছু সেখানে যাই।

রেজেকা খাতুন বলেন, সেখানে গিয়ে দেখি জাকির হোসেন, খয়বর আলীসহ অজ্ঞাত আরও দুই-তিন জন সেখানে অবস্থান করছিলেন। তাদের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে আমার স্বামীকে তারা জোর করে তুলে নিয়ে যান। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে তারা নানা ধরনের টালবাহানা করতে থাকেন। আমার ধারণা, তারা আমার স্বামীকে অপহরণের পর গুম করেছে। আমি আমার স্বামীকে ফেরত চাই।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন