বিজ্ঞাপন

গায়ে বিছুটি লাগানোর জেরে একজন নিহত, আহত ২

June 7, 2022 | 12:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: মনোহরদী উপজেলার দৌলতপুর ইউনিয়নে গায়ে বিছুটি লাগানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রাকিব মিয়া (২০) নামে একজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও দুই জন। রাকিব দৌলতপুর পূর্বপাড়া এলাকাল সিরাজ মিয়ার ছেলে।

বিজ্ঞাপন

সোমবার রাত ৯টার দিতে সিরাজমিয়ার মুদির দোকানের সামনে এই ঘটনা ঘটে। এতে ঘাতক সাইফুল (২০), তার মা নাসিমা ও খালাকে আটক করেছে পুলিশ। সাইফুল একই এলাকার মৃত শাহজাহান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাকিব ও সাইফুলের বাড়ির ছেলেমেয়ে পাশের একই মাদরাসায় পড়ালেখা করে। গতকাল মাদরাসা থেকে ফেরার পথে তারা একে অপরের গায়ে চুতরা পাতা (বিছুটি) লাগিয়ে দিলে, সাইফুল তার মা ও খালাকে নিয়ে রাকিবদের দোকানে আসে। একসময় তারা দোকানে বসে থাকা সিরাজ মিয়ার সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পরে।

হইচই শুনে সিরাজ মিয়ার ছেলে রাকিব ও তার চাচাতো বোন পাপিয়া বাড়ি থেকে দৌড়ে আসে। একপর্যায়ে সাইফুল সিরাজ মিয়াকে মারতে গেলে রাকিব তাতে বাধা দেয়। পরে সাইফুল হাতে থাকা ছুরি দিয়ে রাকিবকে আঘাত করতে থাকে। তখন সিরাজ মিয়া ও রাকিবের চাচাতো বোন পাপিয়া সাইফুলকে আটকাতে গেলে সে সিরাজ মিয়াকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়, এতে পাপিয়াও আহত হয়।

বিজ্ঞাপন

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকিব ও তার বাবাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজে পাঠান। ঢাকা নেওয়ার পথে রাকিবের মৃত্যু হয়।

সিরাজ মিয়া গুরুতর আহত অবস্থায় ঢাকায় চিকিৎসাধীন। আর পাপিয়া মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়িতে রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন জানান, ঘাতক সাইফুলসহ তার মা ও খালাকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন