বিজ্ঞাপন

স্কুলছাত্রী অপহরণ, ধর্ষণ ও হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

June 9, 2022 | 3:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

টাঙ্গাইল: এক স্কুলছাত্রীকে অপহরণ, ধর্ষণ ও হত্যা মামলায় তিন যুবকের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন এ রায় দেন। রায়ে দোষী সাব্যস্ত না হওয়ায় একজনকে খালাস দেওয়া হয়।

বিজ্ঞাপন

দণ্ডপ্রাপ্তরা হলো- টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ভেঙ্গুলা গ্রামের মৃত নগেন চন্দ্র দাসের ছেলে কৃষ্ণ চন্দ্র দাস (২৮), ধনবাড়ী উপজেলার ইসপিনজারপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে সৌরভ আহম্মেদ ওরফে হৃদয় (২৩) এবং মৃত মজিবর রহমানের ছেলে মিজানুর রহমান (৩৭)। খালাসপ্রাপ্ত হয়েছেন মেহেদী হাসান টিটু ( ২৮)।

মামলার বিবরণ থেকে জানা যায়, গোপালপুর উপজেলার জয়নগর গ্রামের খোকন মিয়ার মেয়ে এসএসসি পরীক্ষার্থী খাদেজা খাতুনের সঙ্গে কৃষ্ণ চন্দ্র দাসের মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে । ২০২১ সালের ২ আগস্ট বেলা ১১টার দিকে নানীর বাড়ি যাওয়ার কথা বলে খাদেজা বাড়ি থেকে বের হয়। পরের দিন সকালে ভুয়াপুর উপজেলার বীরবরুয়া গ্রামের তারাকান্দি-ভুয়াপুর সড়কের পাশে খাদেজার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। প্রথমিকভাবে নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি। পরবর্তীতে পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর ২০২১ সালের ৬ আগস্ট নিহত খাদেজার বাবা খোকন মিয়া বাদি হয়ে হত্যা মামলা করেন। তদন্তে দণ্ডপ্রাপ্ত আসমিদের নাম বেরিয়ে আসে। পরে এ মামলার চার্জশিট দেওয়া হয়।

বিজ্ঞাপন

বাদীপক্ষের আাইনজীবি নূর ই আলম খান এ রায়ে সন্তোষ প্রকাশ করে জানান, খালাসপ্রাপ্ত মেহেদী হাসান টিটুর বিরুদ্ধে তারা উচ্চ আদালতে আপিল করবেন।

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন