বিজ্ঞাপন

পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে নাশকতার আশঙ্কা কাদের’র

June 12, 2022 | 8:51 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে নাশকতার আশঙ্কার কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

রোববার (১২ জুন) মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মা সেতুর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এ কথা জানান।

পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে কোনো ষড়যন্ত্র হতে পারে কি?- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড, সিলেটে ট্রেনে আগুনসহ সাম্প্রতিক কয়েকটি ঘটনার প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের বলেন, ‘এগুলো অন্তর্ঘাত সাবোটাস হতে পারে। পরীক্ষা-নিরীক্ষা চলছে। গোয়েন্দাদের কাছে কিছু খবর আছে। পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে অন্তর্ঘাতের আশঙ্কা আমাদের আগেও ছিল, এখনও আছে।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, আনিসুর রহমান এবং নাহিম রাজ্জাকসহ সেতু বিভাগের কর্মকর্তারারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন