বিজ্ঞাপন

হত্যার পর বান্ধবীকে নিয়ে প্রেমিকের লাশ গুম, প্রেমিকা গ্রেফতার

June 16, 2022 | 7:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: প্রেমিককে বাড়িতে ডেকেছিলেন প্রেমিকা। বাড়িতে নিয়ে এসে চাপ দেন বিয়ের জন্য। প্রেমিক বলেছিলেন, তিনি বাড়িতে জানাবেন। কিন্তু প্রেমিকা মানেননি। তিনি দাবি করেন তখনই তাকে বিয়ে করতে হবে। প্রেমিক বিয়ে করতে অস্বীকৃতি জানান।

বিজ্ঞাপন

তখন কথা কাটাকাটির একপর্যায়ে ধাক্কা দেন প্রেমিকা, বুকের উপর উঠে শ্বাসরোধ করে হত্যা করেন। এরপর বান্ধবীকে সঙ্গে নিয়ে ছাদের স্টোররুমে নিয়ে গিয়ে লাশ রেখে দেন।

ঘটনাটি ঘটেছে রাজশাহী নগরীর উপকণ্ঠ সায়েরগাছা এলাকায়। হত্যা শিকার প্রেমিকের নাম রাশিদুল মণ্ডল। তিনি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার পয়লান গ্রামের জহির মণ্ডলের ছেলে।

গ্রেফতার ওই প্রেমিকার নাম মেরিনা খাতুন (২১)। তিনি সায়েরগাছা এলাকার একরামুল হকের মেয়ে। এছাড়াও গ্রেফতার হয়েছেন মেরিনার বান্ধবী নিশা খাতুন (২১)। তারা পুলিশের জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানান।

বিজ্ঞাপন

এই দুই তরুণীকে বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। স্বেচ্ছায় জবানবন্দি দেওয়ার জন্য পুলিশের পক্ষ থেকে আবেদনও করা হয়েছে।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, রাশিদুল পেশায় রাজমিস্ত্রি। দেড় বছরের বেশি সময় তিনি ওই এলাকায় রাজমিস্ত্রির কাজ করে আসছেন। ওখানকার স্থানীয় মেরিনার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রাশিদুলকে বিয়ের জন্য চাপ দেন মেরিনা, কিন্তু রাশিদুল অস্বীকৃতি জানান। তাতে ক্ষিপ্ত হয়ে রাশিদুলকে শ্বাসরোধ করে হত্যা করেন মেরিনা। এরপর তার লাশ গুম করেন।

তিনি জানান, রাশিদুলের খোঁজ না পেয়ে থানায় এসে তার বাবা জহির মণ্ডল আমাদের জানান। আমরা তথ্যপ্রযুক্তির সহযোগিতায় প্রথমে মেরিনা খাতুনকে আটক করি। তার দেওয়া তথ্যমতে বাড়ির স্টোররুম থেকে রাশিদুল মণ্ডলের লাশ উদ্ধার করা হয়। সেইসঙ্গে মেরিনার বান্ধবী নিশা খাতুনকেও আটক করা হয়।

বিজ্ঞাপন

লাশ উদ্ধারের পর থানায় এসে হত্যা মামলা করেন রাশিদুলের বাবা জহির মণ্ডল। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে চালান দেওয়া হয়েছে। তাদের জবানবন্দি রেকর্ড করার জন্য আবেদনও করা হয়েছে।

ওসি বলেন, ‘ময়নাতদন্ত শেষে রাশিদুলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

সারাবাংলা/এমও

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন