বিজ্ঞাপন

এনা বাসের চাপায় শিক্ষার্থী আহত, উত্তরায় সড়ক আটকে বিক্ষোভ

June 20, 2022 | 7:45 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আব্দুল্লাহপুর এলাকায় এনা পরিবহনের একটি বাসের চাপায় উত্তরা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের এক শিক্ষার্থীর আহত হওয়ার ঘটনায় সড়ক অবরোধ করে প্রতিবাদ ও বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

রোববার (১৯ জুন) দুপুরে ওই শিক্ষার্থীকে চাপা দেয় এনা পরিবহনের একটি বাস। এরপর সোমবার (২০ জুন) দুপুরের পর থেকেই রাজধানীর রাজলক্ষ্মী, হাউজবিল্ডিং থেকে আব্দুল্লাপুর সড়কে অবরোধ করে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা। ফলে ওই সড়কে যানচলাচল ব্যহত হচ্ছে।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার (ডিসি) মোর্শেদ আলম সারাবাংলাকে বলেন, বিকেল ৩টার দিকে মাইলস্টোনের একদল শিক্ষার্থী সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। আমরা তাদের বুঝিয়ে সড়ক ছেড়ে দেওয়ার জন্য চেষ্টা করছি। অনেকক্ষণ এই সড়ক বন্ধ থাকায় যানজট দেখা দিয়েছে। আশা করছি, কিছুক্ষণের মধ্যেই সড়কে যানচলাচল শুরু হবে।

বিজ্ঞাপন

ডিসি আরও বলেন, শিক্ষার্থীকে বাসচাপা দেওয়ার ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ জানিয়েছে, এনা পরিবহনের একটি বাস ধাক্কা মাইলস্টোনের এক শিক্ষার্থীকে ধাক্কা দেয়। এতে ওই শিক্ষার্থী গুরুতর আহত হয়। পরে তাকে একটি হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওই ঘটনায় সোমবার আব্দুল্লাহপুর এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু হলে আশপাশের বেশ কয়েকটি স্কুলের শিক্ষার্থীরাও বিক্ষোভে যোগ দেয়। এ ঘটনায় এনা পরিবহন কর্তৃপক্ষের কারও বক্তব্য পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন